লালমনিরহাটের কালীগঞ্জে ভারতীয় বিএসএফের প্রহারে যুবক আহত

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, জুন ৬, ২০২২

লালমনিরহাটের কালীগঞ্জে ভারতীয় বিএসএফের প্রহারে যুবক আহত

মোঃমাহসিনুল হক,আদিতমারী,লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জের উত্তর চন্দ্রপুর সীমান্তে বি,এস,এফ এর পিটুনিতে সাইদুল ইসলাম (৪০)নামে এক ব্যক্তি আহত।

 

 

শুক্রবার (৩)জুন সকালে গোপনে ঐ যুবককে উদ্ধার করে রংপুরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।সাইদুল ইসলাম উত্তর চন্দ্রপুর গ্রামের জব্বার আলীর ছেলে। বি,জি,বি সূত্র জানায়, সকালে উত্তর চন্দ্রপুর এলাকার ধানক্ষেত দিয়ে সীমান্তের কাছাকাছি যান সাইদুল ইসলামসহ কয়েকজন যুবক। তারা ভারতীয় চোরাকারবারির কাছ থেকে ফেনসিডিল ও ইয়াবা নিতে গেলে বিএসএফের সদস্যরা টের পেয়ে তাদের ধাওয়া করেন। তার সহযোগীরা পালিয়ে গেলেও সাইদুল ইসলামকে বিএসএফ সদস্যরা আটক করে। একপর্যায়ে বিএসএফের সঙ্গে ধস্তাধস্তি হলে অস্ত্র দিয়ে তাকে পিটিয়ে আহত করে। পরে বিএসএফ সদস্যদের ধাক্কা দিয়ে পালিয়ে আসেন সাইদুল ইসলাম। সেখান থেকে গ্রামবাসীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে।

 

 

চন্দ্রপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বলেন, আহত যুবককে সীমান্ত থেকে উদ্ধার করে পরিবারের সদস্যরা রংপুর নিয়ে গেছেন।

 

 

লালমনিরহাট -১৫ বি,জি,বি ব্যাটালিয়নের লে,কর্ণেল এস,এম তৌহিদুল ইসলাম বলেন,বি,এস,এফের ধাওয়া খেয়ে পালিয়ে আসে এক যুবক আমরা শুনেছি। ঐ সীমান্তে বি,জি,বির টহল জোরদার করা হয়েছে।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829