লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় বাইক আরোহী নানা-নাতীন নিহত, আহত ১

প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২৩

লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় বাইক আরোহী নানা-নাতীন নিহত, আহত ১

ফাহাদ ইবনে হাশেম, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়াউপজেলার পদুয়া ইউনিয়নস্থ নয়াপাড়া সংলগ্ন আরকান সড়কে কক্সবাজার অভিমুখী ট্রাকের ধাক্কায় চাকার চাপা পরে ঘটনাস্থলে একই দিকে থেকে আসা বাইক আরোহী ২ জন নানা-নাতীন নিহত হয়েছেন এবং গুরুতর আহত হয়েছেন ১ জন।

৪ নভেম্বর বিকেল আনুমাণিক সাড়ে ৪ টায় উক্ত সড়ক দূঘটনাটি ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান হারুনর রশিদ ও দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মোঃ এরফান। নিহতেরা হলেন যথাক্রমে বাইক চালক নানা ইকবাল হোসেন বাবুল (৫৫)। তিনি আমিরাবাদ ইউনিয়নের পুরাতন বিওসি এলাকার মৃত মোঃ হোসেনের পুত্র। অপর জন হল তার নাতীন আজুয়া আক্তার (৩)। সে ছদাহা এলাকার প্রবাসী মোঃ তারেকের কন্যা। আহত মোছাম্মৎ ছামিরা (২৩)। সে নিহত ইকবাল হোসেন বাবুলের কন্যা ও প্রবাসী তারেকের স্ত্রী। তার অবস্থা আশংকাজনক। তাকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরণ করেন। বাইক আরোহীরা ছদাহা এলাকা থেকে আমিরাবাদ পুরাতন বিওসি এলাকায় আসছিলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, দূর্ঘটনার সময় কক্সবাজার অভিমুখী ইটভর্তি একটি ট্রাক ঘটনাস্থলে পৌঁছে। চালকসহ তিন বাইক আরোহী একই দিক থেকে এসে ওই সময় চলন্ত অবস্থায় ট্রাকটি ওভার টেক করে সামনে যাওয়ার চেষ্টা করে।একই সময় পেছনের দিক থেকে আসা অপর একটি সিএনজি টেক্সি ওভার টেক করতে গিয়ে মোটর সাইকেলকে চাপা দেয়ার মুহূর্তে মোটর সাইকেল চালক পাশ কাটিয়ে যেতেই চলন্ত ট্রাকের পেছনের চাকায় চাপা পড়ে। এতে ঘটনাস্থলে মোটর সাইকেলটি চলন্ত ট্রাকের চাকায় চাপা পড়লে পৃষ্ট হয়ে ২ জন মারা যান এবং অপর একজন আহত হন। স্থানীয়রা দ্রুত এগিয়ে এসে আহত মহিলাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ওই সময় উভয় দিকে অসংখ্য গাড়ি আটকে পড়ে। ঘটনার খবর শুনে লোহাগাড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশসহ ২টি পৃথক টীম ঘটনাস্থলে পৌঁছেন। পরক্ষণে দোহাজারী হাইওয়ে থানা পুলিশের একটি টীম ও ঘটনাস্থলে উপস্থিত হন। তাঁরা তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করে গাড়ি চলাচল স্বাভাবিক করেন। লাশ ২ টি উদ্ধারের পর দূর্ঘটনা কবলিত গাড়ি ২টি দোহাজারী হাইওয়ে থানা হেফাজতে নিয়ে যান। লাশের স্বজনেরা ময়নাতদন্ত করবেননা বললে পুলিশ কর্মকর্তা লাশ ২টি স্বজনদের হাতে হস্তান্তর করেন।

এ’প্রসঙ্গে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মোঃ এরফান বলেন, দূর্ঘটনার খবর শুনে থানা পুলিশের একটি টীম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বাইক ও ট্রাকটি থানা হেফাজতে নিয়ে আসা হয়।লাশের স্বজনেরা ময়নাতদন্ত করবেন না বললে লাশ ২ টি তাঁদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829