লোহাগাড়ায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন নাজমুন লায়েল

প্রকাশিত: ১২:২২ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২৩

লোহাগাড়ায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন নাজমুন লায়েল

ফাহাদ ইবনে হাশেম, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

নাজমুন লায়েল লোহাগাড়া উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে গত মঙ্গলবার দায়িত্বপ্রাপ্ত হয়ে যোগদান করেছেন।

বুধবার ৪ অক্টোবর সকালে  কার্যদিবস শুরু করেন। এর আগে তিনি পার্বত্য বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন।

সম্প্রতি চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার কার্যালয়ে এক আদেশে লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে বদলী করা হয়। কয়েক সপ্তাহ যাবৎ লোহাগাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পদটি শূণ্য অবস্থায় ছিল। তিনি যোগদান করায় এই বিভাগের কাজের গতি বেগবান হবে বলে অভিজ্ঞ মহল ধারণা করছে। ৩৭ তম বিসিএস প্রশাসনে ক্যাডার হিসেবে নিয়োগ পাওয়া নাজমুন লায়েল এর গামের বাড়ি লক্ষীপুর জেলায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ও ইডেন কলেজ থেকে ফিজিক্স বিভাগে অনার্স ও মাস্টার্স শেষ করেন। সাংসারীক জীবনে তিনি ১ কন্যা সন্তানের জননী।

যোগদানের পর লোহাগাড়াবাসির উদ্দেশ্যে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন লায়েল বলেন, জনগনের সেবা দেওয়ার জন্য আমার অফিস সবার জন্য খোলা থাকবে। ভূমি অফিসের সেবা নিতে এসে কেউ যাতে হয়রানি না হয় সে ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে। সর্বোপরি অত্র উপজেলাধীন  ভূমি বিভাগকে দুর্নীতিমুক্ত রেখে ভুমি সেবা মানুষের দৌরগোড়ায় পৌঁছে দেওয়া হবে। সেক্ষেত্রে সবার সহযোগীতা একান্ত কাম্য।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829