লোহাগাড়া আইডিয়াল স্কুল শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে; আলহাজ্ব ছরওয়ার  

প্রকাশিত: ১০:৩৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

লোহাগাড়া আইডিয়াল স্কুল শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে; আলহাজ্ব ছরওয়ার  
ফাহাদ ইবনে হাশেম, লোহাগাড়া প্রতিনিধি:
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান লোহাগাড়া আইডিয়াল স্কুলে ২১শে ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ, সেরা মা এ্যাওয়ার্ড প্রদান ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২২শে ফেব্রুয়ারী) সকাল ১০টায় স্কুলের হল রুমে লোহাগাড়া আইডিয়াল স্কুলের সভাপতি মোহাম্মদ আব্বাস উদ্দিন এর সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও  লোহাগাড়া সিটি হাসপাতালের এমডি ও লোহাগাড়া বিক্সস ফিল্ড মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব ছরওয়ার কোম্পানি।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইকরা আব্দুল জব্বার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন ভুইয়া সুমন। গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া আইডিয়াল স্কুলের ডাইরেক্টর ও সৌদি প্রবাসী আলহাজ্ব আনোয়ার হোসাইন।
মাওলানা মুহাম্মদ আব্দুল মান্নানের সন্চলনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  হাশেম পার্কের সত্ত্বাধিকারী আলহাজ্ব মোহাম্মদ আবুল হাশেম,লোহাগাড়া জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম, ইন্জিনিয়ারিং ওয়ার্ল্ড এর চেয়ারম্যান ইন্জিনিয়ার মুহাম্মদ মামুন উদ্দিন, সামরাস ট্টাভেলস এন্ড ট্যুরস এর সত্ত্বাধিকারী ও লোহাগাড়া আইডিয়াল স্কুলের ডাইরেক্টর মোহাম্মদ আবু ছিদ্দিক, লোহাগাড়া আইডিয়াল স্কুলের সেক্রেটারি তাওহীদুল ইসলাম ফয়চল,  আমিরাবাদ ইউনিয়ন আওয়ামী সেচ্ছা সেবক লীগের সভাপতি ও তরুণ রাজনীতিবিদ মুহাম্মদ সাজ্জাদ হোসাইন, সাপ্তাহিক মাইনী পত্রিকা ও সাতকানিয়া লোহাগাড়া বার্তা’র সম্পাদক মোহাম্মদ নুুরুল ইসলাম সবুজ, কনজ্যুউমার রাইটস বাংলাদেশ  (ভোক্তা অধিকার) চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি অধ্যাপক ডা : কামাল উদ্দিন,  লোহাগাড়া আইডিয়াল স্কুলের নিবার্হী পরিচালক শহিদুল ইসলাম মুন্না, লোহাগাড়া আইডিয়াল স্কুলের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আরফাত হোসাইন, সহকারী শিক্ষক মোহাম্মদ শাহেদ, তাহসিন মোরশেদ শাকিল ও মোহাম্মদ রিয়াদ, শারমিন আক্তার, সালমা আক্তার, তাসলিম সোলতানা আরজু ও জানাতুল ফেরদৌস লিলি প্রমুখ।
এছাড়াও স্কুলের উপদেষ্ঠা,  অভিভাবক ও সাংবাদিকসহ স্কুলের অসংখ্য  ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের পড়ালেখা মানোন্নয়নে  ও সার্বিক তত্বাবধানে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করায় ১২জন অভিভাবিকাকে “সেরা মা এ্যাওয়ার্ড” প্রদান করা হয়েছে।  তাছাড়া দেশের কল্যাণে ও সমাজের উন্নয়নে ভুমিকা রাখায় শিক্ষা, মানব সেবা, সমাজসেবা, ব্যবসা,আইন শৃংখলা রক্ষা ও সংগঠক ক্যাটাগরীতে ৬ জন আলোকিত ব্যক্তিকে সম্মাননা স্মারক  প্রদান করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930