শপথ নিলেন সদ্য নির্বাচিত মৌলভীবাজারের ৭ উপজেলা চেয়ারম্যান

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৯

শপথ নিলেন সদ্য নির্বাচিত মৌলভীবাজারের ৭ উপজেলা চেয়ারম্যান


মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার ৭টি উপজেলা থেকে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যানরা শপথ নিয়েছেন।

বুধবার (১৭ এপ্রিল) দুপুর ১১টার দিকে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে
তাদের শপথবাক্য পাঠ করান সিলেট বিভাগীয় কমিশনার মেজবাহ উদ্দিন চৌধুরী।

দ্বিতীয় দফায় মৌলভীবাজার জেলার শপথ নেওয়া উপজেলা চেয়ারম্যানরা হলেন, মৌলভীবাজার সদর উপজেলার মো. কামাল হোসেন, রাজনগর উপজেলার মো. শাহজাহান খান, কুলাউড়া উপজেলার শফি আহমদ সালমান, জুড়ী উপজেলায় এম এ মুয়িদ ফারুক, বড়লেখা উপজেলায় মো. সোয়েব আহমদ, শ্রীমঙ্গল উপজেলায় শ্রী রনধীর কুমার দেব, কমলগঞ্জ উপজেলায় অধ্যাপক রফিকুর রহমান।

শপথ গ্রহণ শেষে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের স্বাগত জানিয়ে বিভাগীয় কমিশনার বলেন, আজ থেকে জনগণের প্রত্যাশা পূরণে আপনাদেরকে কাজ করে যেতে হবে। জনগণকে সর্বোচ্চ সেবা দিতে হবে। এসময় চেয়ারম্যান ও
ভাইস চেয়ারম্যানদের কাজ সম্পর্কে নির্দেশনামূলক বক্তব্যও দেন তিনি।

অনুষ্ঠানে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজসহ
জেলার ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৮ মার্চ মৌলভীবাজারের ৭টি উপজেলায় উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে জেলার ৭ উপজেলায় চেয়ারম্যান পদে সাতটির মধ্যে দুইটিতে আওয়ামী লীগ (নৌকা), চারটিতে দলটির বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন, আর মৌলভীবাজার সদর উপজেলায় নৌকার প্রার্থী মোঃ কামাল হোসেন বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী হন।