শমসের জামাল সিলেটের ৩ নং আসনে প্রার্থী হতে চান

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২১

শমসের জামাল সিলেটের ৩ নং আসনে প্রার্থী হতে চান

শাহাদত বখত
শমসের জামাল। পারিবারিক ভাবে আওয়ামী লীগ
পরিবারের ছেলে। মা জেবুন্নেছা হক সাবেক এমপি মহিলা আসন সিলেট। বাবা প্রয়াত সৈয়দ এনাম আহমদ তিনি একজন বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন তিনি সৎ ও নিষ্ঠাবান মানুষ ছিলেন। জনাব এনাম সামাজিক ভাবে বিভিন্ন সংগঠনের সাথে সক্রিয় ছিলেন। শমসের জামাল পৈত্রিক সূত্রে তিনি দক্ষিণ সুরমার ছেলে। ঐ এলাকার সন্তান হিসেবে এই উপনির্বাচনে অংশগ্রহণে তার প্রাধান্যতা বেশি। জামাল সিলেট জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক। এটা বেশ কঠিন দায়িত্ব। যেটা তার স্বচ্ছতা সম্পর্কে ধারনা করা যায়।
তিনি ব্যাক্তিগত ভাবে উচ্চ শিক্ষিত ও সাবেক ব্যাংক কর্মকর্তা ও ক্রীড়াবিদ । তিনি ছোটোবেলা থেকে রাজনীতিতে স্বচ্ছতা দেখিয়ে আসছেন।
জেবুন্নেছা হকের সুযোগ্য সন্তান হিসেবে সিলেটে তার অনেক গ্রহণ যোগ্যতা রয়েছে। বয়সের দিক দিয়ে ইয়াং এবং এনার্জেটিক। বর্তমান সময়ে ইয়াংদের রাজনীতির ফ্রন্ট লাইনে বিশেষ করে দেশ গঠনে খুবই প্রয়োজন।
সিলেটবাসী চায় সিলেটের রাজনীতিতে এইসব তরুনরা দেশ গঠনে এগিয়ে আসুক। সিলেটের ৩ নং আসনে শমসের জামাল আওয়ামী লীগ থেকে প্রার্থীতা পান এটা সিলেটবাসীর দাবী। আমি নিরপেক্ষ দৃষ্টিতে বলছি এই সময়ে শমসের জামালের মত তরুনরা সিলেটের রাজনীতিতে ও সিলেটের উন্নয়নে হাল ধরুক। জয় হোক শমসের জামালের।