শরিফুল রাজকে নিয়ে গর্বিত শবনম

প্রকাশিত: ৯:৩৩ পূর্বাহ্ণ, আগস্ট ১৪, ২০২২

শরিফুল রাজকে নিয়ে গর্বিত শবনম

বিনোদন ডেস্কঃ

 

 

বর্তমানে দেশের সিনে ইন্ডাস্ট্রিতে সবচেয়ে আলোচিত ও প্রশংসিত নাম শরিফুল রাজ।

ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘পরাণ’ ও হাওয়া” সিনেমায় অনবদ্য অভিনয় করে দর্শক-সমালোচকদের মন জয় করে নিয়েছেন তিনি। সকলের প্রশংসায় ভাসছেন এ তরুণ। আর যখন ক্যারিয়ারে যখন স্বর্ণালী সময়ের শুরু হলো, তখন তার ব্যক্তিগত জীবনেও এলো সুখবর। বাবা হয়েছেন তিনি। গত বুধবার (১০ আগস্ট) তার স্ত্রী, চিত্রনায়িকা পরীমণি একটি পুত্রসন্তান জন্ম দিয়েছেন। এর মাধ্যমে জীবনের নতুন ধাপ শুরু হলো রাজ-পরীর।

 

 

 

সন্তান গ্রহণের সুবাদে সবার ভূয়সী প্রশংসা পাচ্ছেন পরীমণি ও রাজ। বিনোদনের ঝলমলে জীবনের বাইরে তাদের এই অকৃত্রিম ভালোবাসা ও পারিবারিক বন্ধন মুগ্ধ করছে সবাইকে।

 

 

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই সেটা টের পাওয়া যাচ্ছে।

 

 

এদিকে রাজের এমন সাহসী ভূমিকায় মুগ্ধ হয়েছেন অভিনেত্রী শবনম ফারিয়া।

 

তিনি ফেসবুকে রাজ-পরীর একটি ছবি শেয়ার করে লিখেছেন, “সাবাশ আমার ভাই রাজ! সবাই তোমার মতো সাহসী না। তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত।

 

যখন দেখি সবাই ‘পরাণ’ ও ‘হাওয়া’য় তোমার অবিশ্বাস্য অভিনয়ের জন্য প্রশংসা করছে, তখন আমার কেমন লাগে তা বোঝানোর ভাষা নেই!”

 

 

রাজকে নিয়ে শবনম ফারিয়ার পোস্ট
রাজ ও পরীর সন্তানের জন্য ভালোবাসা জানিয়ে ফারিয়া লিখেছেন, ‘যাইহোক, অভিনন্দন পিতা-মাতাকে। রাজ্য’র জন্য দোয়া ও ভালোবাসা।’

 

 

 

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। এখন তাদের ঘরে সদস্য সংখ্যা তিন। একমাত্র পুত্রের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

September 2022
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930