শরীয়তপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ১

প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, জুন ১৫, ২০১৮

শরীয়তপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ১

স্টাফ রিপোর্টার
শরীয়তপুরের গোসাইরহাটে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে রুহুল আমিন বাঘা (৫২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৪ই জুন) দিবাগত রাত দুইটার সময় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি দেশি রাইফেল এবং দের কেজি গাজা উদ্ধার করা হয়। শরীয়তপুর জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ সুপার আব্দুল মোমেন বলেন, নিহত রুহুল আমিন বাঘা গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়নের চর জুসিনগাঁও গ্রামের বাসিন্দা। তার বাবার নাম মোসলেম বাঘা।
তিনি আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গোসাইরহাট উপজেলার ভদ্রচাপ এলাকায় মাদক কেনা বেচা হচ্ছে বলে জানতে পারে। পরে সেখানে পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতে টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তখন পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে গোলাগুলি থেমে গেলে পুলিশ ঘটনাস্থলে রুহুল আমিন বাঘার লাশ পড়ে থাকতে দেখে। পরে তার লাশ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়। নিহত রুহুল আমিনের বিরুদ্ধে ৬ টি মাদক মামলা রয়েছে বলে জানান তিনি। ৎ
এব্যাপারে শরীয়তপুর সদর হাসপাতালে কর্মরত চিকিৎসক ডা. তোফায়েল আহমেদ গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে রুহুল নামে এক ব্যক্তির লাশ নিয়ে আসে গোয়েন্দা পুলিশ। হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই রুহুল আমিন মারা গেছে বলে জানান তিনি।