ঢাকা ১৮ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলহজ ১৪৪৫ হিজরি

শহরের ইটাগাছায় নারীর উপর হামলা মামলায় খোকন মিয়া গ্রেপ্তার

abdul
প্রকাশিত ফেব্রুয়ারি ২, ২০২২, ০৯:১৮ অপরাহ্ণ
শহরের ইটাগাছায় নারীর উপর হামলা মামলায় খোকন মিয়া গ্রেপ্তার

 

 

 

 

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা সদরের ইটাগাছা নিরালাপাড়ায় জমি জবরদখলের উদ্দেশ্যে নারী উপর হামলার ঘটনার মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ। তার বিরুদ্ধে সদর থানার ইজহারকৃত মামলা নং ০১/০১-০২-২০২২।
মঙ্গলবার ( ১ ফেব্রুয়ারি) রাতে শহরের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে থেকে মামলার আসামী মো.বিল্লাল হোসেন ওরফে খোকন মিয়া(৩৮)কে আটক করে সাব-ইন্সপেক্টর লিটন কুমার সাহা। সে সদরের ইটাগাছা নিরালাপাড়ার মৃত্যু ইউসুফ গাজীর ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা সাব-ইন্সপেক্টর লিটন কুমার সাহা বলেন, মামলার পরিপেক্ষিতে আসামী খোকন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।এ মামলায় অপর আসামীরা হল খোকনের স্ত্রী নাজমিন সুলতানা ও মাতা মোছা. ছকিনা বিবি, বোন শাহানারা ও আনোয়ারা।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম কবির বলেন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতে প্রেরণের জন্য প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, রোববার (৩০ জানুয়ারি) দুপুরে শহরের ইটাগাছা নিরালাপাড়ায় জমি জবরদখল ও হত্যার উদ্দেশ্য দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নারীর উপর হামলা করে খোকন মিয়ার ও তার গংরা।
হামলায় আব্দুস সবুরের স্ত্রী রেশমা বেগম আহত হন। পরে ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে সদর হাসতাপালে পাঠায়। তিনি এখনো চিকিৎসাধীন অবস্থায় আছেন।

সংবাদটি শেয়ার করুন

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30