শাকিব-মিশার চরম দ্বন্দ্ব!

প্রকাশিত: ৯:৪৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৫, ২০১৬

শাকিব-মিশার চরম দ্বন্দ্ব!

এসবিএন বিনোদন ডেস্ক: এফডিসি’র ৯ নম্বর ফ্লোরের ঠিক পেছনেই গড়ে উঠেছে একটি ভাঙ্গারির দোকান।

রোববার দুপুরে সেখানে যেতেই চোখে পড়লো চারপাশে ছড়িয়ে থাকা প্লাস্টিকের বোতল, পলিথিনের ব্যাগ, ভাঙ্গা কাচসহ আরো কত কী?

এসবের মধ্যেই একটি চেয়ার বলে আছেন মিশা সওদাগর। চোখে রঙিন চশমা, টেবিলের উপর আধকাপ চা আর একটি লাল রঙের খাতা। পাশেই পুরনো ব্যবসায়িদের মতো একটি গদিঘর। যেখানে ভাঙ্গারির দোকানের ম্যানেজার সব হিসাব খাতায় লিখে রাখছেন। হঠাৎ সেখানে আগমন ঘটে চিত্রনায়ক শাকিব খানের। তার গায়ে তখন টোকাই ছেলেদের মতো হাফ প্যান্ট, বোতাম ছাড়া শার্ট আর মাথায় শক্ত করে বাঁধা গামছা।

কিছু বুঝে ওঠার আগেই চিৎকার করে উঠলেন মিশা। অনেকে ভেবেছিলেন ভাঙ্গারির ব্যবসা নিয়েই হয় তো দুজনের মধ্যে কোন দ্বন্দ্ব। কিন্তু কিছুক্ষণ পর শাকিবের বলে উঠলেন, ‘রুপুকে নিয়ে স্বপ্ন দেখিস না, ওকে শুধু আমিই ভালোবাসি। তোর সাথে…’!

হঠাৎ পেছন থেকে একজন ‘কাট’ বলে উঠলেন। সেটের মধ্যে তখন সবাই হরহর করে ঢুকে পড়লেন। পাশেই একটা চেয়ারে গিয়ে বসলেন শাকিব। ততক্ষণে তিনি ঘেমে উঠেছেন। তার কাছেই জানতে চাইলাম মিশার সঙ্গে কিসের দ্বন্দ্ব আর রুপুটাই বা কে?

শাকিব বলেন, ‘এটা আব্দুল মান্নানের পরিচালনায় ‘পাংকু জামাই’ চলচ্চিত্রের একটি দৃশ্য। যেখানে মিশা ভাই একজন ভাঙ্গারি ব্যবসায়ি। তিনি এ অঞ্চলের একমাত্র সুন্দরী মেয়ে রুপুকে বিয়ে করতে চান। তবে আমিও সেই মেয়েটিকে ভালোবাসি। এ নিয়েই দু’জনের মধ্যে দ্বন্দ্ব বাঁধে।

ইতিমধ্যে সামনে এসে দাঁড়ালেন পরিচালক আব্দুল মান্নান। তার কাছে ছবিটি সম্পর্কে বিস্তারিত জানতে চাইলাম। তিনি বললেন, ‘পাংকু জামাই’ নাম শুনে কমেডিধর্মী ছবি মনে হলেও এখানে যথেষ্ট অ্যাকশন, সাসপেন্স ও রোমান্টিক দৃশ্য রয়েছে। ইতিমধ্যেই চলচ্চিত্রটির ৬০ ভাগ শুটিং শেষ হয়ে গেছে। আসা করছি কিছুদিনের মধ্যেই পুরো ছবির শুটিং শেষ করতে পারব।’

‘পাংকু জামাই’ আব্দুল মান্নানের পরিচালনায় প্রথম চলচ্চিত্র। এতে শাকিব খানের বিপরীতে রয়েছেন অপু বিশ্বাস। এছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর, পুষ্পিতা পপি, এটি এম শামসুজ্জামান প্রমুখ।

চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করছেন ইমন সাহা, আলী আকরাম শুভ ও দেবেন্দ্রনাথ চট্টোপধ্যায়। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন রুনা লায়লা, এন্ড্রু কিশোর, মনির খান, রিজিয়া পারভীন ও এস আই টুটুল।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

January 2021
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

http://jugapath.com