শাহজালাল ইসলামী ব্যাংক মৌলভীবাজার শাখার শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১২:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৯

শাহজালাল ইসলামী ব্যাংক মৌলভীবাজার শাখার শীতবস্ত্র বিতরণ

শাহজালাল ইসলামী ব্যাংক মৌলভীবাজার শাখার শীতবস্ত্র বিতরণ
বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ মৌলভীবাজারে (সি এস আর) এর আওতায় শাহজালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে এবং মৌলভীবাজার শাখার আয়োজনে শাখা পার্শ্ববর্তী দরিদ্র জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। বুধবার বিকেলে সেই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য জালালাবাদ এসোসিয়েশন এর সাধারন সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক, রাজনীতিবিদ, ব্যাংকের সম্মানিত গ্রাহক আমিনুল হক জিল্লু।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন যুক্তরাষ্ট্র জালালাবাদ এসোসিয়েশনের সম্মানিত সদস্য,বিশিষ্ট সমাজসেবক বাংগালি কমিউনিটি নেতা ও শাখার সম্মানিত গ্রাহক ওয়াহিদ পারভেজ।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সিলেটের বিশিষ্ট সমাজসেক, রাজনীতিবিদ ইমন চৌধুরী। পশ্চিম বাজারের বিশিষ্ট ব্যবসায়ি সমাজ সেবক মোস্তাক আহমদ। ব্যংক কর্মকর্তা সাকির উদ্দিন মালা, স্কুলের সহকারী শিক্ষিকা জাহেদা মতিন,মমতাজ বেগম প্রমুখ ।
প্রধান অতিথি তার বক্তব্যে শাহজালাল ব্যাংকের এই উদ্যাগের ভূয়সি প্রশংসা করেন।তিনি বলেন শাহজালাল ব্যাংক শুধু গ্রাহকদের অর্থনৈতিক সেবা করছে না পাশাপাশি মানব সেবার মত মহত কাজ করে সামাজিক দায়বদ্ধতা পালন করছে। আমরা বিভিন্ন সময়ে দেখেছি এই ব্যাংক দেশের দুর্যোগপূর্ণ মূহুর্তে বিশেষ করে বন্যা,খরা, টর্ণেডো এলাকার ক্ষতিগ্রস্ত মানুষের মানুষের পাশে এসে দাড়িয়েছে। দেশের দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রধান করে আসছে। তিনি ব্যাংক ফাউন্ডেশন সহ মৌলভীবাজার শাখা প্রধান সহ সবাইকে ধন্যবাদ জানান। অনুষ্টান পরিচালনা ও সভাপতিত্ব করেন শাখা ব্যবস্হাপক শাহাদত বখত শাহেদ।