শাহ আরকুম আলী (রঃ) মাজারের মূল ঢেরির কাজের উদ্বোধন

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০১৬

শাহ আরকুম আলী (রঃ) মাজারের মূল ঢেরির কাজের উদ্বোধন

এসবিএন নিউজ: সূফি সাধক হযরত শাহ আরকুম আলী (রঃ) মাজারের মূল ঢেরির কাজের উদ্বোধন করা হয়েছে।

গতকাল রবিবার দুপুরে শাহ ইকবাল চিশতী ওলফেয়ার ট্রাষ্ট ইউকের সহযোগীতায় মূল মাজারে মারবেল পাথর দিয়ে কাজ করা হয়।

উদ্বোধন পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাটার্ড লাইফ ইন্সুরেন্সে কোম্পানীর ডাইরেক্টর ও বিশিষ্ট শিল্পপতি মোনায়েম খাঁন বাবুল।

মাজার পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি হাজী আব্দুস সালাম মর্তু এর সভাপতিত্বে ও সহ-সভাপতি কামাল উদ্দিন রাসেলের পরিচালানায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাজী ফারুক মিয়া, মাজারের মোত্তোয়াল্লী মো. মুহিব আলী, দক্ষিণ সুরমা থানা আওয়ামীলীগের সাগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা হাজী ঈসমাইল হোসেন, ফজলুল করিম হেলাল, তাকসি আহমদ দিপু, মাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাজী হারুনুর রশীদ, সহ-সভাপতি হাজী সোনাহর আলী, মকবুল মিয়া, খলিলুর রহমান, কুতুব উদ্দিন, হাজী জয়নাল আহমদ, আব্দুল খালিক, আাফজল হোসেন মুন্না, হবিব মিয়া, আব্দুল মালেক, হাজী ফারুক মিয়া, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহীন আলী, দক্ষিণ সুরমা যুবলীগের যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন, কামাল হোসেন, ছাত্রলীগ নেতা বদরুল আলম তুহিন, নিজাম উদ্দিন, আতাউর রহমান সানী ও ফখরুল ইসলাম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে মোনায়েম খাঁন বাবুল বলেন, নিজ এলাকায় এতো বড় একজন গুণী সাধকের মাজার আছে আমি জানতামনা।

তিনি বলেন এই গুণী ব্যক্তির জীবনীর একটি বই পেয়েছি তা আমি পড়বো, মাজারের মহিলাদের এবাদত খানা নির্মাণের জন্য তিনি সর্বাত্বক সহযোগীতা করবেন বলে আশ্বাস দিয়েছেন।