শিক্ষার্থীদের সাথে সাধারণ মানুষের বিক্ষোভ

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০১৮

শিক্ষার্থীদের সাথে সাধারণ মানুষের বিক্ষোভ

সাদ্দাম হোসেন

সাভারে ঢাকা আরিচা মহাসড়কে শিক্ষার্থীদের সাথে বিক্ষোভ করছে সাধারণ মানুষ। ফলে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে এবং গাড়ি চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তির শিকার হচ্ছে সাধারণ যাত্রীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার (৪ঠা আগস্ট) সকাল থেকে শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করতে শুরু করে। এসময় তাদের সাথে সাধারণ মানুষও যোগ দেয়। ফলে তীব্র যানজটের সৃষ্টি হয়।

এব্যাপারে আন্দোলনে অংশগ্রহণকারী সাধারণ মানুষেরা বলেন, সকালে ঢাকা গিয়ে আমাদের অফিস করতে হয় কিন্তু কোন গাড়ি ঢাকার ভিতরে ঢুকছে না, দু-একটি গেলেও তারা আমাদের কে নিচ্ছে না, একারণে আমরা রাস্তা অবরোধ করেছি। আজকে কোন গাড়ি ঢাকা ঢুকতে দিবনা। আমরা সবাই কর্মজীবী। সময় মত অফিসে যেতে না পারলে বেতন কেটে দেয়। আমরা এ থেকে পরিত্রাণ চাই।

এক ছাত্র অভিযোগ করে বলেন, সকাল ১০ টায় আমার পরীক্ষা কিন্তু কোন গাড়ি যেতে দেওয়া হচ্ছে না। সকাল ৭ থেকে এখানে অপেক্ষা করছি।

এ ব্যাপারে সাভার মডেল থানার এসআই অখিল গণমাধ্যমকে বলেন, এখানে সকাল থেকে ছাত্ররা সড়ক অবরোধ করছে। তাই কর্মজীবীরা ঢাকা যেতে না পেরে তারাও আন্দোলনে যোগ দিচ্ছে। আমরা সকাল থেকে চেষ্টা করছি কিন্তু কাজ হচ্ছে না। এ বিষয় অ্যাকশন নেয়ার কোন নির্দেশ উপর থেকে এখনো পাইনি। কারণ এখানে ছাত্ররা রয়েছে। তাই তাদের বোঝানোর চেষ্টা করছি।