শিল্পী রানী নাগের দুটি’ কিডনি বিকল- মানবিক সাহায্যের আবেদন

প্রকাশিত: ১:১৯ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২১

শিল্পী রানী নাগের দুটি’ কিডনি বিকল- মানবিক সাহায্যের আবেদন

 

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরীঃ দুই কণ্যা সন্তানের জননী শিল্পী দেব রায় বাঁচতে চান। উনার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। কিডনি রোগে আক্রান্ত হয়ে তিন বছর যাবৎ চিকিৎসা করিয়ে যাচ্ছেন।

ইতিমধ্যে শিল্পী দেব রায়’কে উন্নত চিকিৎসার জন্য ভারত নিয়ে যাওয়া হয়েছিল। এখন বর্তমানে তিনি ঢাকার শ্যামলী -সিকেডি হাসপাতালের ৪র্থ তলার ৪১নং রুমের ২নং বেডে চিকিৎসাধীন রয়েছেন।

দু’সন্তানের জননী শিল্পী রানী নাগ হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার দত্তপাড়া গ্রামের স্বামী মৃত হরে কৃষ্ণ নাগ জাদু।

বর্তমানে শিল্পী রানী নাগ দুটি কন্যা সন্তানসহ ভাই নিলু দেব রায়ের বাড়ী মৌলভীবাজার সদর উপজেলার ২নং মনুমুখ ইউনিয়ন ২নং ওয়ার্ড বাউরভাগ গ্রামে বসবাস করছেন।

ভাই নিলু দেব রায়ের পক্ষে বোন শিল্পী রানী নাগ এর চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না তার ভাই ও দুটি মেয়ে সমাজের বৃত্তবান মানুষের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন।

শিল্পী রানী নাগের চিকিৎসক সিকেডি’র ইউরোলজি বিশেষজ্ঞ ডাঃ মোঃ তৌহিদ বেলাল ও ডাঃ তানভীর আহমদের চিকিৎসাধীন রয়েছেন।

ডাক্তাররা বলে আরো ৫-৬ লক্ষ টাকা ব্যয় করতে পারলে কিডনি প্রতিস্থাপন করে শিল্পী রানী নাগ’কে বাঁচানো যাবে বলে আশ্বাস প্রদান করেছেন।

শিশুদের বাবা গত কয়েক বছর পূর্বে মারা যাওয়ার গত এক বছর থেকে ভাইয়ের বাড়ীতে ভরনপোষণসহ রয়েছেন। দুটি বাচ্চা তাদের গর্ভধারিণী মাকে হারাতে চায় না। চিকিৎসার অভাবে হারাতে চায় না বলেই সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা চেয়েছে।

দুটি সন্তানের জননী শিল্পী রানী নাগ’কে সাহায্য পাঠাতে যোগাযোগ করুন.
বিকাশ নং 01717281599 ( ভাই নিলু দেব রায়)

ছড়িয়ে দিন