শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলো এনসিসি ব্যাংক শ্রীমঙ্গল শাখা

প্রকাশিত: ১২:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলো এনসিসি ব্যাংক শ্রীমঙ্গল শাখা

 

পংকজ কুমার নাগ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এনসিসি ব্যাংক শ্রীমঙ্গল শাখার পক্ষ থেকে গরীব শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

আজ বুধবার (২০ জানুয়ারি) দুপুর ১২ টায় শ্রীমঙ্গলের মৌলভীবাজার রোডস্থ এনসিসি ব্যাংকের কার্যালয়ে শীতার্ত অসহায় মানুষের মাঝে ১ শত কম্বল বিতরণ করেন ব্যাংকের ব্যবস্থাপক মোঃ জিয়াউর রহমান ফরহাদ। এ কম্বল বিতরন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসীন মিয়া (মধু)। এছাড়াও রাশেদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ও বিশিষ্ট ব্যবসায়ী জিয়া উদ্দিন তালুকদার রাশেদ, এনসিসি ব্যাংকের সহকারী ব্যবস্থাপক আশিকুর রহমান, ব্যবসায়ী মোঃ ফয়ছল আহমদ, ব্যবসায়ী ফেরদৌস মিয়া, ব্যংকের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পৌর মেয়র বলেন, “শ্রীমঙ্গল এনসিসি ব্যাংক এর পূর্বেও করোনাকালীন সময়ে গরীব অসহায় মানুষের মাঝে বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছে। গতবছর শীতেও শীতবস্ত্র বিতরণ করা হয়েছিলো। তারই ধারসবাহিকতায় আজও তারা গরীব মানুষের পাশে দাঁড়িয়েছে। এজন্য এনসিসি ব্যাংক কর্তৃপক্ষ ও ব্যাবস্থাপককে ধন্যবাদ জানাই। আগামীতেও এনসিসি ব্যাংক এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে এই প্রত্যাশা করি।

ব্যবস্থাপক জিয়াউর রহমান ফরহাদ অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এরকম সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবেন বলে আশাবাদ জানান ।