শুরু হলো সিলেটী বউয়ের জান্নাত

প্রকাশিত: ৯:৪০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৭

শুরু হলো সিলেটী বউয়ের জান্নাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চিত্রপুরীতে এরই মধ্যে জনপ্রিয়তা পেয়েছে সাইমন-মাহি জুটি। এই জুটির নতুন ছবি জান্নাত-এর শুটিং শুরু হয়েছে (১ ফেব্রুয়ারি, বুধবার) থেকে। ছবিটির শুটিং হচ্ছে মানিকগঞ্জে।

জান্নাত ছবিটি পরিচালনা করছেন চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। দুই নয়নের আলো ছবির এই নির্মাতা বলেন, ‘সকালেই ছোটখাটো মহরত করে ছবির শুটিং শুরু করেছি, টানা ২০ ফেব্রুয়ারি পর্যন্ত শুটিং করবো। এর মধ্যে ছবির বেশির ভাগ দৃশ্যধারণ শেষ হবে। তারপর বিরতি দিয়ে গানের শুটিং হবে।’

symonmahi

প্রথম দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়িকা মাহিয়া মাহি, আলীরাজ প্রমুখ।

সাইমন বলছিলেন, তার চরিত্রের নাম ইফতেখার। এই ছবিতে তিনি অভিনয় করছেন ইসলামী নামধারী সন্ত্রাসবাদের বিরুদ্ধে। এ ধরনের চরিত্রে তিনি এর আগে কখনও অভিনয় করেননি, এমনকি এমন গল্পে ছবিও নির্মিত হয়নি।

symon

অপরদিকে মাহি অভিনয় করছেন জারা জান্নাত নামের এক উচ্ছ্বল তরুণীর চরিত্রে। নিয়তির পালাবদলে তার সঙ্গে দেখা হবে ইফতেখারের। প্রেম ও ভয়াবহ এক পরিস্থিতির ভেতর দিয়ে এগিয়ে যাবে জান্নাতের গল্প।

প্রথমে এ ছবির নাম ‘ইফতেখার’ রাখা হয়েছিল। পরে তা পরিবর্তন করে ‘পাপী’ রাখা হয়। শেষ পর্যন্ত এর নাম ‘জান্নাত’ রাখা হয়। এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমাটির কাহিনি সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাঈদ খান।