শেখ হাসিনার উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ভারতের প্রধানমন্ত্রী

প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০১৯

শেখ হাসিনার উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ভারতের প্রধানমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উচ্ছ্বসিত প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ।তিনি বলেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে প্রতিটি খাতে বাংলাদেশের অসাধারণ অগ্রগতি হয়েছে ।

ভারতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলী সোমবার মোদির কার্যালয়ে চ বিদায়ী সাক্ষাৎ করতে গেলে তিনি এ প্রশংসা করেন। খবর ইউএনবির ।

৩০ মিনিট ধরে চলা বৈঠকে হাইকমিশনারের মাধ্যমে শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান মোদি। সেই সাথে তিনি আগামী বছর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে তাকে বাংলাদেশে আমন্ত্রণ করায় আনন্দ প্রকাশ করেন।

ভারতের প্রধানমন্ত্রী বলেন ,ভারত-বাংলাদেশ সম্পর্ককে এখন এক সোনালি অধ্যায় হিসেবে দেখা হচ্ছে । তাকে এগিয়ে নিতে নিজের পাঁচ বছরের মেয়াদে রাখা অবদানের জন্য বিদায়ী হাইকমিশনারকে ধন্যবাদ জানান তিনি ।

এ সময় হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলী ঐতিহ্যবাহী বাংলা কারুশিল্পের নিদর্শন হিসেবে ভারতের প্রধানমন্ত্রীকে একটি ফ্রেমে বাঁধানো নকশিকাঁথা উপহার দেন।

বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের রাষ্ট্রদূতের দায়িত্ব পালন করা মোহাম্মদ ইমরানকে ভারতে বাংলাদেশের নতুন হাইকমিশনার হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।

হাইকমিশনার মনোনীত ইমরান একজন পেশাদার কূটনীতিক। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) পররাষ্ট্র ক্যাডারের ১৯৮৬ ব্যাচের সদস্য বলে সোমবার পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে।

Calendar

March 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

http://jugapath.com