শেখ হাসিনার সাহসের সোনালী ফসলের নাম পদ্মা সেতু : ওবায়দুল কাদের

প্রকাশিত: ১:১৪ পূর্বাহ্ণ, মে ১৮, ২০২২

শেখ হাসিনার সাহসের সোনালী ফসলের নাম পদ্মা সেতু :  ওবায়দুল কাদের

রেডটাইমস নিউজ ডেক্স

দেশের জনগণ চায় পদ্মার সেতু শেখ হাসিনার নামে হোক বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

 

মঙ্গলবার (১৭ মে) শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু কনভেনশন সেন্টারে দলের আলোচনা সভায় তিনি এ কথা বলেন। এ সময় তিনি আগামী জুনেই পদ্মা সেতু উদ্বোধন হবে বলে জানান।

ওবায়দুল কাদের বলেন, “হঠাৎ কেউ কেউ পদ্মা সেতুর উদ্বোধনের তারিখ বলে বেড়াচ্ছেন। এতো অধৈর্য হবেন না। পদ্মা সেতু উদ্বোধনের চূড়ান্ত তারিখ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্ধারণ করবেন।”
সভায় ওবায়দুল কাদের তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মময় জীবনের কথা তুলে ধরেন।
তিনি বলেন, “শেখ হাসিনা না থাকলে নিজ অর্থায়নে পদ্মা সেতু হতো না। দেশের জণগণ চায়, পদ্মার সেতু শেখ হাসিনার নামে হোক। শেখ হাসিনার সাহসের সোনালী ফসলের নাম পদ্মা সেতু। জুনেই এ সেতু চালু করা হবে।”


ওবায়দুল কাদের বলেন, “গত ৫০ বছরে সবচেয়ে সৎ রাজনীতিকের নাম শেখ হাসিনা। গণতন্ত্রকে সুসংগঠিত করতে বাংলার পথ-প্রান্তর চষে বেড়িয়েছেন বঙ্গবন্ধু কন্যা। শেখ হাসিনা না ফিরলে বঙ্গবন্ধু হত্যার বিচার হতো না, জয় বাংলা জাতীয় স্লোগান হতো না, অসাম্প্রদায়িক দেশ গড়াও সম্ভব হতো না।”

তিনি বলেন, “শেখ হাসিনার সামনে পাথর বিছানো পথ। ঐক্যবদ্ধভাবে কাজ করেই সামনের দিকে এগিয়ে যেতে হবে।”
প্রসঙ্গত, বেশ আগেই পদ্মা সেতুর নাম শেখ হাসিনা সেতু করার প্রস্তাব করেছিল সেতু মন্ত্রণালয়। বিষয়টি নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠক ও মন্ত্রিসভার বৈঠকেও একাধিকবার আলোচনা হয়েছে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নামে পদ্মা সেতু করার প্রস্তাবে শুরু থেকেই অসম্মতি জানিয়ে আসছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829