শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে দেশ অন্ধকার থেকে আলোয় ফিরেছে : আমু

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, মে ১৮, ২০২২

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে দেশ অন্ধকার থেকে আলোয় ফিরেছে : আমু

রেডটাইমস নিউজ ডেক্সঃ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে বাংলাদেশ অন্ধকার থেকে আলোয় ফিরেছে।

 

পুনুরুদ্ধার হয়েছে গনতন্ত্র। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আজ বুধবার সকালে কেন্দ্রীয় ১৪ দলের ভার্চুয়াল আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আমির হোসেন আমু বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার  স্বদেশ প্রত্যাবর্তন এবং পরবর্তীতে রাষ্ট্রীয় ক্ষমতায় আসার কারনে বাংলাদেশে বিচারহীনতার সংস্কৃতি দূর হয়েছে। তাঁর নেতৃত্বে জঙ্গিবাদ দমন ও অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গঠনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক দলগুলোর ঐক্য গড়ে উঠেছে। তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় না আসলে যুদ্ধাপরাধীদের বিচারতো দূরের কথা, বঙ্গবন্ধু  হত্যার বিচারই হতো না। একমাত্র শেখ হাসিনার সাহসিকতার কারনেই তা সম্ভব হয়েছে।
আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাসের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশের ওয়ার্কার্স  পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি,  কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, জাতীয় পার্টি জেপির সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার এমপি, বাংলাদেশ তরিকত ফেডারশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক  ডা: শাহাদাত হোসেন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829