শেরপুরে যানবাহন ও ঘর-বাড়ি জীবাণুমুক্ত রাখতে জীবাণুনাশক স্প্রে

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২০

শেরপুরে যানবাহন ও ঘর-বাড়ি জীবাণুমুক্ত রাখতে জীবাণুনাশক স্প্রে

মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার: মরণঘাতী করোনাভাইরাসের প্রভাবে দুর্যোগকালীন পরিস্থিতিতে মৌলভীবাজারের শেরপুরে স্বেচ্ছসেবী রক্তদান সংস্থা ’’প্রিয়জনের’’ উদ্যেগে জনসচেতনার লক্ষে সড়কে চলাচলকারী যানবাহন ও বিভিন্ন বাসা-বাড়িতে জীবাণুনাশক স্প্রে ছিটিয়ে কর্মসূচী পালন করা হয়েছে।

বুধবার (৮ এপ্রিল) মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজার,হামরকোনা ও দাউদপুর গ্রামের বিভিন্ন বাসা-বাড়ি ও যানবাহনে জীবাণুনাশক স্প্রে ছিটিয়ে ওই এলাকা গুলোকে জীবাণুমুক্ত রাখতে স্বেচ্ছায় এ কর্মসূচী পালন করে সংগঠনটি।

সরেজমিন গিয়ে দেখা যায়, প্রিয়জন রক্তদান সংস্থার সেচ্ছাসেবী সদস্যরা সতস্ফুর্তভাবে ব্লিচিং পাউডার মিশ্রিত জীবাণুনাশক স্প্রে ছিটিয়ে সড়কে চলাচলকারী বিভিন্ন যানবাহনকে জীবাণুমুক্ত রাখতে কর্মসূচী পালন করছেন। এছাড়াও শেরপুরের বেশ কয়েকটি পয়েন্টে পরিস্কার পরিচ্ছন্নতার জন্য সাবানসহ বিশুদ্ধ পানির ট্যাংক স্থাপন করা হয়েছে।

কর্মসূচী পালনকালে এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি মো: আছাবুর রহমান ,সদস্য আল-আমিন,অলি আহমেদ, রাব্বি ও জোবায়ের প্রমুখ।

প্রিয়জনের সাধারণ সম্পাদক শিপু আহমেদ জানান, সম্পূর্ণ মানবিক দায় থেকে দূর্যোগকালীন এই মুহুর্তে মানুষের মাঝে সচেতনতা বাড়াতে আমরা স্বেচ্ছায় কাজ করছি। তিনি বলেন, আমরা নিজেদের উদ্যেগে কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি এবং করোনার সংক্রমন রোধে জনসচেতনার জন্য লোকজনকে মাস্ক পড়িয়ে দিচ্ছি।

ছড়িয়ে দিন

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031