ঢাকা ১৪ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলহজ ১৪৪৫ হিজরি

শের-ই-বাংলা স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

redtimes.com,bd
প্রকাশিত ফেব্রুয়ারি ১৯, ২০১৮, ০১:৩১ পূর্বাহ্ণ
শের-ই-বাংলা স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

আজ ছিল ঢাকার মগবাজারে অবস্থিত শের-ই-বাংলা স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ।
সকাল ১০:৩০ টায় পবিত্র কুরআন তেলায়াত এবং গীতা পাঠের মাধ্যমে শুরু হয় মনোজ্ঞ এই অনুষ্ঠান। এর পর জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব আসাদুজ্জামান খাঁন কামাল। অলিম্পিক পতাকা এবং ক্রীড়া পতাকা উত্তোলন করেন যথাক্রমে অনুষ্ঠানের সভাপতি জনাব আলহাজ্ব খায়রুল আলম চাকলাদার এবং অধ্যক্ষ আলহাজ্ব ড. আব্দুস সাত্তার। এরপর প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোজ্ঞ কুজকাওয়াজে ছালাম গ্রহণ করেন প্রধান অতিথি জনাব আসাদুজ্জামান খাঁন কামাল এবং অন্যান্য অতিথিবৃন্দ। এরপর বেলুন ও কবুতর উড়িয়ে আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ আলহাজ্ব ড. আব্দুস সাত্তার।
অনুষ্ঠানের প্রধান অতিথি স্বরাষ্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন কামাল তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। এই সরকার শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে। শিক্ষার উন্নয়নে সরকার যা যা করা প্রয়োজন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবই করবেন। তিনি আরো বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যত। তিনি এই ভবিষ্যত নাগরিকদের যোগ্য করে গড়ে তুলতে শিক্ষকদের প্রতি আহবান জানান যেন তারা ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে ভূমিকা রাখতে পারে। তিনি শিক্ষার্থীদের লেখাপড়া শিখে শুধু সার্টিফিকেট অর্জন না করে আদর্শ মানুষ হওয়ার পরামর্শ দেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি আলহাজ্ব মোখলেসুর রহমান ও আলহাজ্ব ইঞ্জিনিয়ার তৈমুর রেজা খোকন। সমাপনি বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি জনাব আলহাজ্ব খায়রুল আলম চাকলাদার।
অনুষ্টানের ২য় পর্বে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী এবং ২০১৭ সনের বার্ষিক পরীক্ষাসহ বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্ব প্রদর্শন করা শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিনিয়র শিক্ষক জনাব তপন কুমার ও এনামুল ইসলাম।

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30