শ্রীমঙ্গলে অধ্যায় এর আয়োজনে পিঠা উৎসব

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

শ্রীমঙ্গলে অধ্যায় এর আয়োজনে পিঠা উৎসব

পংকজ কুমার নাগশ্রীমঙ্গল প্রতিনিধি: চায়ের রাজ্য শ্রীমঙ্গলে এই প্রথম পিঠা উৎসবের আয়োজন করেছে যুব সাংস্কৃতিক সংগঠন “অধ্যায়”।

শুক্রবার (২৪ জানুয়ারি) ভানুগাছ সড়কের জেলা পরিষদ অডিটোরিয়াম প্রাঙ্গনে দিনব্যাপী এই আয়োজনের শুরুতে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে পিঠা উৎসবের উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান রণধীর কুমার দেব ও সহকারী কমিশনার ভূমি মাহমুদুর রহমান মামুন । এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দ্বারিকা পাল মহিলা কলেজের প্রভাষক অনিরুদ্ধ সেনগুপ্ত, প্রবাসী পৃষ্ঠপোষক মোঃ মুহিবুর রহমান, কুঞ্জবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাংবাদিক মোঃ একরামুল কবির, দি লাইফস্ গুড মডেল স্কুলের প্রধান শিক্ষিকা কাজী আসমা, লেখক অনুপ ভট্টাচার্য, শিক্ষক প্রনবেশ চৌধুরী অন্তু, সাংবাদিক শামীম আক্তার হোসেন, সাংবাদিক মামুন আহমেদ ।

উদ্বোধন শেষে অতিথিবৃন্দ পিঠার সকল স্টল ঘুরে দেখেন । 
দিনব্যাপী এই বিশাল আয়োজনে নৃত্য, সঙ্গীত, কবিতা আবৃত্তিসহ ছিলো বিভিন্ন রকমের পিঠার স্টল । পিঠা উৎসবের পুরো আয়োজনে নত্য পরিবেশন করেন নৃত্য সংগঠন নৃত্যালয় শ্রীমঙ্গল, নৃত্যাঙ্গন শ্রীমঙ্গল, গীতিকাব্য চর্চা কেন্দ্র, মনিপুরী অনুরাগ নিত্যালয়, নৃত্যবীণা শ্রীমঙ্গল ও নাট্যবেদ নৃত্য নিকেতন শ্রীমঙ্গল । সঙ্গীত পরিবেশন করেন বর্ণমালা সঙ্গীত বিদ্যালয়, সারগাম ও খেলাঘর । অনুষ্ঠান শেষে বিশেষ আকর্ষণ হিসেবে “অধ্যায়” কালচারাল গ্রুপের পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান ।

ছড়িয়ে দিন

Calendar

November 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930