শ্রীমঙ্গলে গণধর্ষণ মামলার আসামীকে আটক করেছে র‌্যাব-৯

প্রকাশিত: ৯:০৩ অপরাহ্ণ, মার্চ ১০, ২০১৯

শ্রীমঙ্গলে গণধর্ষণ মামলার আসামীকে আটক করেছে র‌্যাব-৯

স্টাফ রিপোর্টার :

শ্রীমঙ্গল থেকে গনধর্ষন মামলার এজাহারভুক্ত পলাতক এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

শনিবার (৯ মার্চ) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি দল অভিযান চালিয়ে শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে গণধর্ষণ মামলার এজাহারভুক্ত ২য় আসামি তোফায়েল মিয়া (২০) কে আটক করে। র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি পিযুষ চন্দ্র দাস এর নেতৃত্বে এএসপি মোঃ আনোয়ার হোসেন ও এএসপি একেএম কামরুজ্জামানসহ  শ্রীমঙ্গল থানা এলাকায় গ্রেফতার অভিযান পরিচালনা করেন। 

র‌্যাব-৯ সূত্রে জানা যায় হবিগঞ্জ জেলার বাহুবল মডেল থানার দায়েরকৃত গণধর্ষণ (মামলা নং-১৩)  এর ঘটনায় ২নং এজাহারভুক্ত আসামী তোফায়েল মিয়ার পিতার নাম আব্দুস সালাম। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার বাঘেরখাল গ্রামে। 

মামলার অভিযোগ সূত্রে জানা যায় হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার চলিতাতলা গ্রামে (নোয়াগাঁও) গত ২১ ফেব্রুয়ারি বই মেলায় নিয়ে যাওয়ার কথা বলে স্কুল থেকে তুলে নিয়ে স্কুল শিক্ষার্থী (১৩) কে বৃন্দাবন চা বাগানের টিলার ভিতরে জোরপূর্বক গণধর্ষণ করে আসামিরা। এঘটনার পর স্থানীয় বাহুবল থানায় মামলা হয়। র‌্যাব-৯ জানায় গ্রেফতারকৃত আসামী তোফায়েল মিয়াকে হবিগঞ্জ জেলার বাহুবল থানায় হস্তান্তর করা হয়েছে ।