শ্রীমঙ্গলে চেয়ারম্যান প্রীতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২০

শ্রীমঙ্গলে চেয়ারম্যান প্রীতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

পংকজ কুমার নাগ শ্রীমঙ্গল প্রতিনিধি: শ্রীমঙ্গলে চেয়ারম্যান প্রীতি ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে রাজঘাট ইউনিয়নের বর্মাছড়া মাঠে এ ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। 

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব (বেভুল)। রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় বুনার্জী’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জিল্লুল আনাম চেমন, সহ-সভাপতি ডা. হরিপদ রায়, রাজঘাট ডিভিশনের জেনারেল ম্যানেজার এ.কে.এম মাইনুল আহসান, শ্রীমঙ্গল ফারিয়ার সভাপতি দেবব্রত দত্ত হাবুল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন দেব এবং বাগান পঞ্চায়েত নের্তৃবৃন্দ । এসময় সকল অতিথি মাঠে উপস্থিত থেকে ফাইনাল খেলা উপভোগ করেন । মাঠে হাজার হাজার দর্শকের সমাগম ঘটে । 
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “সুন্দর মন ও সু-স্বাস্থ্য গড়তে খেলাধূলার বিকল্প নেই । যুব সমাজকে খেলাধূলায় ফিরিয়ে আনতে হবে । সরকার খেলাধূলার জন্য প্রতিটি বিভাগ, জেলা ও উপজেলা পর্যায়ে বিভিন্ন টুর্ণামেন্ট আয়োজনে সহযোগিতা করে যাচ্ছে । তাছাড়া শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের এম,পি, আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ উনার নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে খেলার মান উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন খেলার সামগ্রী অনুদান হিসেবে দিচ্ছেন । আওয়ামীলীগ সরকার ক্রীড়া বান্ধব সরকার”।  

ফাইনাল খেলায় অংশগ্রহণ করে চুনারুঘাট উপজেলার বেগম খাঁন স্পোটিং ক্লাব ও বিবিসি একাদশ বর্মাছড়া । খেলায় বিবিসি একাদশ বর্মাছড়া  ২-০ গোলে বেগম খাঁন স্পোটিং ক্লাবকে পরাজিত করে বিজয় নিশ্চিত করে । এসময় বিবিসি একাদশ বর্মাছড়াকে চ্যাম্পিয়ন পুরস্কার হিসেবে ফ্রিজ এবং বেগম খাঁন স্পোটিং ক্লাবকে রানার্সআপ পুরষ্কার হিসেবে এলইডি টিভি প্রদান করা হয়।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031