শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রম ও বিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব উপলক্ষে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা

প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রম ও বিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব উপলক্ষে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা
রূপক দত্ত চৌধুরী, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায়  শ্রীশ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রম ও মিশন এর শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রী বিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব অনুষ্ঠানের প্রস্তুতি উপলক্ষে সংবাদমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) বিকাল ৫টায় সদর ইউনিয়নের উত্তরসুর এলাকায় নাট মন্দিরে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রম ও মিশন এর আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রম ও মিশনের প্রতিষ্ঠাতা সভাপতি বন্ধু প্রীতম ব্রক্ষচারী।

বন্ধু প্রীতম ব্রক্ষচারী বলেন, আগামী ২৮ ফেব্রুয়ারী থেকে ২ মার্চ পর্যন্ত চার দিনব্যাপী শ্রী শ্রী বিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব চলবে। এ বিশাল কর্মযজ্ঞে  ভারত, বাংলাদেশের প্রায় দেড় লক্ষ ধর্মীয় নেতৃবৃন্দ ,মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ, সরকারি বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ ভক্তবৃন্দ ও  সাধারণ মানুষ যোগ দেবেন ।

আগামী ১মার্চ সকালে আশ্রম থেকে একটি আনন্দ শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করবে। এ শোভাযাত্রায় ২৫ হাজারেরও বেশি  ধর্মীয় অনুসারী ভক্তরা অংশ নেবে বলে তিনি আশা প্রকাশ করেছেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আয়োজক কমিটির সমন্বয়ক  শিক্ষক জহর তরফদার,সুদীপ দাশ রিঙ্কু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলিপ কুমার বর্ধন, সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে কলামিষ্ট আমিরুজ্জামান, সাংবাদিক দিপঙ্কর ভট্টাচার্য, আনিছুর রহমান, রূপক দত্ত চৌধুরী, এসকে দাস সুমন, নান্টু রায়, হৃদয় দাশ শুভ, আবুজার বাবলা,  সালাউদ্দিন শুভ, রাজন আবেদিন, রূপম আচার্য প্রমুখ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রম ও মিশন এর শুভ দ্বারোদঘাটন ও শ্রী শ্রী বিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব অনুষ্ঠান সফল করতে গণমাধ্যম কর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930