শ্রীমঙ্গলে নির্মিত হচ্ছে মেডিকেল রিসোর্ট

প্রকাশিত: ১:৫০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৭

শ্রীমঙ্গলে  নির্মিত  হচ্ছে মেডিকেল রিসোর্ট

‘অবসর- আমার আনন্দ ভুবন’। পর্যটন শহর শ্রীমঙ্গলে প্রবীণদের জন্য নির্মিত  হচ্ছে দেশে প্রথম মেডিকেল রিসোর্ট। শ্রীমঙ্গল বডারগার্ড বাংলাদেশ (বিজিবি) ক্যাম্প এর পাশে ৫.৬ একর জায়গার উপর এই রিসোর্ট নির্মাণ করা হবে।

সোমবার (৪ ডিসেম্বর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে রিসোর্ট নির্মাণে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল ও সমাজ সেবা অধিদফতরের মধ্যে এ সংক্রান্ত দ্বিপাক্ষিক একটি চুক্তি সই হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী ও সমাজ সেবা অধিদফতরের মহাপরিচালক গাজী মোহাম্মদ নুরুল কবির নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি পত্রে স্বাক্ষর করেন।

সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আদিল মোত্তাকীন বিষয়টি নিম্চিত করেছেন।

তিনি জানান, সরকারি-বেসরকারি অংশীদারিত্বে (পিপিপি) রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল ও সমাজ সেবা অধিদফতর যৌথভাবে এ মেডিকেল রিসোর্ট তৈরি করা হবে। যেখানে ১০০টি নিরাপদ আবাসন ও ৫০ শয্যাবিশিষ্ট একটি বিশেষায়িত হাসপাতাল, খোলা মাঠ, জলরাশি ও সবুজের বাগান থাকবে। এ রিসোর্টটিতে প্রবীণদের জন্য আনন্দময় ও স্বাস্থ্যকর প্রাকৃতিক পরিবেশে অবকাশের সুযোগ হবে।

ছড়িয়ে দিন

Calendar

August 2021
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031