শ্রীমঙ্গলে বৃটিশ কাউন্সিলর’র সাথে ট্যুর গাইড এন্ড ট্যুর অপারেটরদের মতবিনিময়

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২২

শ্রীমঙ্গলে বৃটিশ কাউন্সিলর’র সাথে ট্যুর গাইড এন্ড ট্যুর অপারেটরদের মতবিনিময়

রূপক দত্ত চৌধুরী,শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

 

পর্যটন শিল্প বিকাশের লক্ষে বৃটেনের লেবার পার্টির সর্ব কনিষ্ঠ কাউন্সিলর শ্রীমঙ্গলের কৃতিসন্তান শাহানিয়া চৌধুরী জেরিন এর সাথে ‘ট্যুর গাইড এন্ড ট্যুর অপারেটর এসোসিয়েশন অফ মৌলভীবাজার’র এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

৫ডিসেম্বর (সোমবার) সন্ধ্যায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোডস্থ পর্যটক বান্ধব ‘টি ভ্যালী রেস্টুরেন্ট এন্ড বাজার’ এর ২য় তলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

ট্যুর গাইড এন্ড ট্যুর অপারেটর এসোসিয়েশন অফ মৌলভীবাজার এর আয়োজনে ও ‘টি ভ্যালী রেস্টুরেন্ট এন্ড বাজার’ এর সার্বিক ব্যবস্থাপনায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন এসোসিয়েশনের আহবায়ক মো. খালেদ হোসেন।

 

এসোসিয়েশনের যুগ্ম আহবায়ক ও স্মার্ট ট্যুরিজম এবং টি ভ্যালী রেস্টুরেন্ট এর ওনার সাংবাদিক এম এ রকিব এর সঞ্চালনায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বৃটিশ কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিন এর গর্বিত পিতা মো. লিটন চৌধুরী, শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মীর এম এ সালাম, ট্যুরিষ্ট পুলিশ শ্রীমঙ্গল জোনের ওসি প্রদিপ কুমার চক্রবর্ত্তী, শ্রীমঙ্গল রেলওয়ে থানার ওসি শফিউল আলম পাটোয়ারী, স্বর্ণপদকপ্রাপ্ত সাংবাদিক আতাউর রহমান কাজল, গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ্ এর সহকারী ম্যানেজার মো. বশির আহমেদ, হার্মিটেজ রেস্ট হাউজের স্বত্বাধিকারী সুলতানা নাহার।

এছাড়া মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,বিশিষ্ট সমাজসেবক মো. তুহিন চৌধুরী, গ্রীনলীফ রেস্ট হাউজের স্বত্বাধিকারী এসকে দাশ সুমন, বালিশিরা রিসোর্ট এর এমডি মো. রাসেল আহমদ ও সাংবাদিক মো. আনিসুল ইসলাম আশরাফি প্রমূখ।

 

ব্রিটিশ কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিন বলেন, ‘আমি শ্রীমঙ্গলের মানুষের ভালবাসা, অথিতেয়তা এবং এখানকার প্রাকৃতিক সৌন্দর্য আমাকে মুগ্ধ করেছে। আমি ব্রিটেনে পৌঁছেই আমার বন্ধু-বান্ধবসহ পরিচিত সবাইকে জানাব বাংলাদেশের কথা শ্রীমঙ্গলের মানুষের এবং সৌন্দর্যের কথা। আমি বিশ্বাস করি আপনারা যদি পর্যটকদের মিসগাইড না করেন, আপনারা যদি অথিতিদের ভালবাসেন তারা নিজ নিজ এলাকায় গিয়ে এই শ্রীমঙ্গলের কথাই বলবে তাদের স্বজনদের কাছে। আমি বিশ্বাস করি এখানে বেড়াতে আসা পর্যটকদের যদি আপনারা খুশি মনে বিদায় জানাতে পারেন তাহলেই পর্যটন শিল্পের বিকাশ ঘটবে।’

মতবিনিময় সভা শেষে জেরিনকে টি ভ্যালী রেস্টুরেন্ট এর পক্ষ থেকে একটি ক্রেস্ট প্রদান করা হয়। পরে অতিথিদের সবাইকে নিয়ে তিনি নৈশ্যভোজে অংশ গ্রহন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

January 2023
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031