শ্রীমঙ্গলে রাস্তা পার হতে গিয়ে ট্রেনে কাটা পরে নারী নিহত!

প্রকাশিত: ৭:০২ অপরাহ্ণ, জুন ৯, ২০২০

শ্রীমঙ্গলে রাস্তা পার হতে গিয়ে ট্রেনে কাটা পরে নারী নিহত!

মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে রাস্তা পারাপারের সময় চলন্ত ট্রেনের নীচে কাটা পড়ে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় সাথে থাকা ওই নারীর ৩ বছর বয়সী একটি শিশুও গুরুতর আহত হয়।

মঙ্গলবার (৯ জুন) দুপুর দেড়টার দিকে সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসা আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় শাপলাবাগ এলাকার আউটার সিগন্যাল অতিক্রম করে রাস্তা পার হতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে ওই নারীর মৃত্যু হয়।

ট্রেনে কাটা পড়ে নিহত নারীর নাম উজলা রানী দাশ (৩৫)। তিনি মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার বড়গাঁও গ্রামের রাজ চন্দ্র দাশের মেয়ে বলে জানায় রেলওয়ে পুলিশ। রেলওয়ে পুলিশ নিহত নারীর সাথে থাকা একটি কার্ড থেকে প্রাথমিকভাবে তাঁর পরিচয় শনাক্ত করতে পেরেছে বলে জানা গেছে।

নিহত ওই নারীর ৩ বছর বয়সী আহত শিশুকে তাৎক্ষনিকভাবে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেন। তবে আতœীয় স্বজন না আসায় পরিচয় শনাক্ত হওয়া ওই নারীর লাশ নিতে এখনো কেউ আসেনি।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, ট্রেন আসার বিষয়টি আঁচ করতে না পেরে ওই নারী রাস্তা পার হতে গিয়ে চলন্ত ট্রেনের নীচে কাটা পড়ে নিহত হন। এ ঘটনায় শ্রীমঙ্গল রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

November 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930