শ্রীমঙ্গলে ৩৯ লক্ষ টাকার তামাকজাত দ্রব‍্য ধংস করলো বিজিবি

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

শ্রীমঙ্গলে ৩৯ লক্ষ টাকার তামাকজাত দ্রব‍্য ধংস করলো বিজিবি


পংকজ কুমার নাগ শ্রীমঙ্গল প্রতিনিধি : শ্রীমঙ্গলে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর উদ্যোগে সীমান্তে আটককৃত তামাকজাত দ্রব্য ধংস করা হয়েছে।

বুধবার (২২ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে উপজেলার ভানুগাছ রোডস্থ বিজিবি সেক্টরে শ্রীমঙ্গলের সহকারি কমিশনার ভূমি ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম‍্যাজিষ্টেট মাহমুদুর রহমান এর উপস্থিতিতে তামাকজাত দ্রব‍্য ধংস কার্যক্রমে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল ৪৬ ব্যাটালিয়ন এর সহকারি পরিচালক কোয়ার্টার মাস্টার মোঃ শাজাহান, চাতলাপুর স্থল ও শুল্ক বিভাগ কুলাউড়ার সহকারি রাজস্ব কর্মকর্তা ও গুদাম কর্মকর্তা সজল কান্তি দাশ, বিভিন্ন প্রিন্ট মিডিয়া, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার স্থানীয় সাংবাদিকবৃন্দ সহ বিজিবির অন্যান্য সদস‍্যবৃন্দ ।

অবৈধ তামাকজাত দ্রব্য ধ্বংস কার্যক্রমে ভারতীয় পাতার বিড়ি ৬২ বান (১৫,৬৪,৯০০ টি) আগুনে জ্বালিয়ে ধংস করা হয় । যার বাজার মূল‍্য ( ৩৯,১২,২৫০ টাকা ) উনচল্লিশ লক্ষ বারো হাজার দুইশত পঞ্চাশ টাকা ।

অনুষ্ঠান শেষে মাহমুদুর রহমান জানান সীমান্তে বিভিন্ন সময়ে উদ্ধারকৃত তামাকজাত দ্রব‍্য যা জনস্বাস্থ্যের জন‍্য ক্ষতিকর তা আজ ধংস করা হলো । এদেশে তামাকজাত পণ‍্যের ব‍্যাপক চাহিদা থাকায় কিছু অসাধু ব‍্যাবসায়ী এই ক্ষতিকর পণ‍্য চোরাইপথে আমদানি করে বিজিবির হাতে ধরা পরে, এসবের বিরুদ্ধে আমাদের অভিযান অব‍্যাহত থাকবে ।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031