শ্রীমঙ্গল প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন: বিশ্বজ্যোতি সভাপতি,ইমাম সম্পাদক

প্রকাশিত: ৩:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২১

শ্রীমঙ্গল প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন: বিশ্বজ্যোতি সভাপতি,ইমাম সম্পাদক

শ্রীমঙ্গল প্রতিনিধি:

১৯৭৬ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বিবার্ষিক (২০২১-২০২২) নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী সভাপতি এবং মো. ইমাম হোসেন সোহেল সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

 

শনিবার (৯ জানুয়ারি) সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত সভাপতি এবং সহসভাপতি পদে ১৭ ভোটারের অংশগ্রহণে ভোটকার্যক্রম চলে। শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন-২০২১ এর নির্বাচন কমিশনার এবং শ্রীমঙ্গল উপজেলার সমাজসেবা অফিসার মো. সুহেব হোসেন চৌধুরীর পরিচালনায় ভোটগ্রহণপূর্ব শান্তিপূর্ণভাবে সুসম্পন্ন হয়। এ নির্বাচনে প্রিসাইডিং অফিসারের হিসেবে পল্লী সঞ্চয় ব্যাংক, শ্রীমঙ্গল এর শাখা ব্যবস্থাপক রূপক চন্দ্র বণিক এবং সহকারী প্রিসাইডিং অফিসারের হিসেবে দায়িত্ব পালন করেন শ্রীমঙ্গল উপজেলা সমাজসেবা কার্যালয়ের সমাজকর্মী নার্গিস আক্তার।

 

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের বর্তমান সভাপতি এবং দৈনিক কালের কণ্ঠ শ্রীমঙ্গল প্রতিনিধি বিশ্বজ্যোতি চৌধুরী এবং সহসভাপতি ইসমাইল মাহমুদ। নির্বাচনে বিশ্বজ্যোতি পেয়েছেন ১২ ভোট এবং ইসমাইল মাহমুদ পেয়েছেন ৫ ভোট।

 

সহসভাপতি পদের জন্য প্রতিদ্বন্দ্বীতাকারীদের প্রাপ্তভোট যথাক্রমে- দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর শ্রীমঙ্গল প্রতিনিধি দীপংকর ভট্টাচার্য লিটন ১২ ভোট, দৈনিক আমাদের অর্থনীতি’র শ্রীমঙ্গল প্রতিনিধি কাওছার ইকবাল ১১ ভোট এবং মোহনা টিভি’র শ্রীমঙ্গল প্রতিনিধি আতাউর রহমান কাজল ৫ ভোট পেয়েছেন।

 

আলোচনার ভিত্তিতে শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যকরী কমিটির পূর্ব নির্বাচিত পদগুলো যথাক্রমে- সহসম্পাদক ইয়াছিন আরাফাত রবিন, সহসম্পাদক এমএ রকিব, কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমেদ, সহ-সম্পাদক (দপ্তর) এম মুসলিম চৌধুরী, সহ-সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন এবং সহ-সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মামুন আহমেদ। কমিটির ৫ সদস্যরা হলেন- সৈয়দ মোহাম্মদ আলী, সরফরাজ আলী বাবুল, আবুল সজল মো. আব্দুল হাই, সনেট দেব চৌধুরী এবং আব্দুর রব।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

January 2021
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

http://jugapath.com