শ্রীমঙ্গল রেল স্টেশনে নাশকতার আশঙ্কায় ২৪ আনসার ব্যাট‍ালিয়নের কড়া নিরাপত্তা

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২৩

শ্রীমঙ্গল রেল স্টেশনে নাশকতার আশঙ্কায় ২৪ আনসার ব্যাট‍ালিয়নের কড়া নিরাপত্তা

শ্রীমঙ্গল প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আইন-শৃঙ্খলা পরিস্থতি নিয়ন্ত্রন, জান-মালের নিরাপত্তা রক্ষা ও শ্রীমঙ্গল রেল স্টেশনে নাশকতার আশঙ্কায় কড়া নিরাপত্তায় অবস্থান নিয়েছে ২৪ আনসার ব্যাটালিয়ন, কালাপুর বাহিনী।শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানেও টহল দিচ্ছে তারা।

রবিবার( ২৯ আক্টোবর) বিরোধী দলের ডাকা হরতালে সন্ত্রাসী কার্যকলাপ প্রতিরোধ ও সাধারন জনগনের জান-মালের নিরাপত্তা হিসাবে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। অধিনায়ক (পরিচালক) ২৪ আনসার ব্যাটালিয়ন, কালাপুর, শ্রীমঙ্গল,মৌলভীবাজারও রেঞ্জ কমান্ডার (অতিরিক্ত দায়িত্ব),আনসার ও ভিডিপি, সিলেট রেঞ্জ, সিলেট, মুহাম্মদ মেহেদী হাসান বিএএম, পিএএমএস, এঁর সার্বিক তত্বত্তাবধানে ইসমাইল হোসেন, সার্কেল অ্যাডজুট্যান্ট ও কোম্পানী কমান্ডার এর নেতৃত্বে ১ (এক) প্লাটুন আনসার ব্যাটালিয়ন সদস্য ও ৫ নং কলাপুর ইউনিয়নের আনসার ও ভিডিপির দলনেতা মনছুর আহমদ টহল দিচ্ছেন।

যাত্রীদের নিরাপত্তা ও ট্রেনে নিরাপদে উঠার জন্য সহযোগীতা করছেন তারা। গতকাল কুলাউড়া রেলওয়ে জংশনে সন্ত্রাসী কর্তৃক অগ্নিসংযোগের কারনে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনে নিরাপত্তা ব্যবস্থায় ২৪ আনসার ব্যাটালিয়ন, কালাপুর সতর্ক অবস্থানে নিয়েছে।

উল্লেখ” গতকাল কুলাউড়া রেলওয়ে জংশনে সন্ত্রাসী কর্তৃক অগ্নিসংযোগের কারনে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনে নিরাপত্তা ব্যবস্থায় ২৪ আনসার ব্যাটালিয়ন, কালাপুর সতর্ক অবস্থানে নিয়েছে।

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829