শ্রীহট্র ইকোনমিক জোনের উদ্বোধন করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আওয়ামীলীগ নেতা সুয়েল আহমদ

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০১৯

শ্রীহট্র ইকোনমিক জোনের উদ্বোধন করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আওয়ামীলীগ নেতা সুয়েল আহমদ

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের শেরপুরে ৩৫২ একর জমির উপর স্থাপিত শ্রীহট্ট ইকোনমিক জোনের আনুষ্ঠানিক উদ্বোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য যুক্তরাজ্য কমিউনিটি নেতা সুয়েল আহমদ। তিনি বলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য ও গতিশীল নেতৃত্বে দুর্বার গতিতে উন্নয়নের পথে এগিয়ে চলেছে বাংলাদেশ। মৌলভীবাজার জেলার শেরপুরে স্থাপিত শ্রীহট্র ইকোনমিক জোনের কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়নেরই অংশ। তিনি আরো বলেন শ্রীহট্র ইকোনমিক জোন আনুষ্ঠানিক উদ্বোধনের কারনে এখন দেশ ও বিদেশের ছোট বড় বিনিয়োগ কারীরা শিল্প স্থাপনে এগিয়ে আসবেন। ফলে এ অঞ্চলের বেকার যুবকসহ অনেক মানুষের কর্মসংস্থান হবে।
গত বুধবার (৩ এপ্রিল) সকালের দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেরপুরে স্থাপিত শ্রীহট্র ইকোনমিক জোনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উল্লেখ্য :
মৌলভীবাজারের সন্তান ও বিশিষ্ট সমাজ সেবক সুয়েল আহমেদ ২০১৬ সালের ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে ঐক্যবদ্ধ নাগরিক ফোরামের ব্যানারে তালগাছ প্রতীকে নির্বাচনে অংশ নেন। তিনি এই সংগঠনের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন