সংবাদ মাধ্যমে প্রতিবেদন প্রকাশ হওয়ায় সাহায্য পেলেন মঙ্গলী

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২০

সংবাদ মাধ্যমে প্রতিবেদন প্রকাশ হওয়ায় সাহায্য পেলেন মঙ্গলী

মৌলভীবাজার প্রতিনিধি: দারিদ্রপীড়িত অবস্থান আর সাংসারিক নানান টানাপোড়েন নিয়েই স্বামীহারা মঙ্গলী পালের জীবনচলা। নিজে কুমারের কাজ করে জীবন নির্বাহ করলেও চান সন্তানদের পড়াশোনা শিখিয়ে মানুষ করতে। কিন্তু তাতেও অর্থনৈতিক বাঁধা।

মঙ্গলীর এই দুঃসহ জীবনের বাস্তব চালচিত্র নিয়ে সম্প্রতি ২৭ জানুয়ারি অনলাইন গণমাধ্যমে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়। এখানে মঙ্গলী বলেন, একমাত্র ছেলে নয়ন এবারে ৭ম শ্রেণিতে উঠেছে। তবে টাকার অভাবে এখনো আমার ছেলে স্কুলে ভর্তি হতে পারেনি।

ঐ প্রতিবেদকের কাছে তিনি অনুরোধ করে বলেন, মাত্র সাড়ে ১১শ’ টাকার জন্য কমলগঞ্জ সরকারি মডেল স্কুলে ভর্তি হতে পারছে না আমার ছেলে নয়ন। কেউ যদি আমাদের জন্য সামান্য আর্থিক সাহায্য নিয়ে এগিয়ে আসতো খুব ভালো হতো।
এ প্রতিবেদন পড়ে শ্রীমঙ্গলের নিসর্গ ইকো-কটেজের সত্ত্বাধিকারী সামসুল হক নামের এক ব্যক্তি সাহায্যে এগিয়ে আসেন। তিনি গত মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকেলে কমলগঞ্জ উপজেলার কুমড়াকাপন ইউনিয়নে মঙ্গলী পালের ছেলে নয়নের হাতে কিছু অর্থ তুলে দেন।

সামসুল হক বলেন, এ প্রতিবেদনটি পড়ে নয়ন যেন স্কুলে ভর্তি হতে পারে তাই মনে মনে চেয়েছিলাম। তারপর যোগাযোগ করে সামান্য কিছু অর্থ পনেরোশত টাকা স্কুলে ভর্তির জন্য নয়নের হাতে তুলে দিয়েছি।

ছড়িয়ে দিন