সংবাদ সম্মেলনে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানালেন মৌলভীবাজারে সাবেক চেয়ারম্যান শামীম

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২০

সংবাদ সম্মেলনে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানালেন মৌলভীবাজারে সাবেক চেয়ারম্যান শামীম

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়নের দুই বারের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমদের উপর হামলাকারী সকল সন্ত্রাসীদের দ্রæত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন খোদ হামলার শিকার সাবেক সাবেক ঐ চেয়ারম্যান।

বুধবার (১৯ ফেব্রæয়ারি) দুপরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত চেয়াম্যান শামীম ও তার পরিবারের পক্ষ থেকে মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হামলাকারী রকিব ও তার বাহিনী এবং গডফাদারদের দ্রæত গ্রেফতারে জোর দাবি জানান।

লিখিত বক্তব্যে শামীম আহমদ জানান, গত ২০ জানুয়ারি সোমবার বিকেলে মৌলভীবাজার শহরের দরগা মহল্লাস্থ জলাল মিয়ার বিল্ডিং এর সামনের রাস্তায় জায়গা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী রকিব মিয়া ও তার সন্ত্রাসী দল প্রাণে মারার উদেশ্যে হামলা চালায়। দা ও কিরিছ দ্বারা উপর্যপুরি হামলায় আমার নাড়ি ভূড়ী বের হয়ে আসে। শরীরের বিভিন্ন অংশে মারাত্মক রক্তাক্ত জখম করে মৃত ভেবে আমাকে ফেলে যায়। গুরুতর আহত অবস্থায় আমি ১৯ দিন সিলেট এম.এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে বর্তমানে চিকিৎসকের পরামর্শনুযায়ী বাসায় আছি।

এসময় তিনি আরো বলেন, সন্ত্রাসী হামলার ঘটনায় মৌলভীবাজার মডেল থানায় গত ২৬ জানুয়ারি মামলা দায়ের করি। (মামলা নং:১৯/১৯)। এপর্যন্ত পুলিশ একজন আসামীকে ঐঘটনায় গ্রেফতার করলেও প্রধান আসামী সন্ত্রাসী রকিবকে এখনো গ্রেফতার করতে পারেনি। তাই আমি আতংকের মধ্যে রয়েছি। এ অবস্থায় আমি প্রধান আসামী সন্ত্রাসী রকিবকে গ্রেফতার না করায় চরম আতংকে আমি ও আমার পরিবারের সদস্যরা।

তিনি আরো বলেন, জেলার চিহ্নিত সন্ত্রাসী রকিব তার বাহিনী ও নেপথ্য গডফাদারদের গ্রেফতারের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি। সংবাদ সম্মেলনে শামীম আহমদের সাথে ছিলেন তার স্ত্রী সুবর্না আক্তার, বড় ভাই শরফ উদ্দিন আহমদ,ছোট ভাই জসিম উদ্দিন আহমদ,ভাতিজি সাফিয়া সুলতানা রিপা, পাপিয়া সুলতানা সুমী,ভাতিজা শাহেদুর রহমান, ছেলে তাহসীন মাহদী আহমদ ও ইয়াছিন মাহদী আহমদসহ পরিবারের সদস্য ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031