সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম বহাল থাকায় সিলেটে তৌহিদী জনতার শোকরানা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৫:৩৩ পূর্বাহ্ণ, মার্চ ২৯, ২০১৬

সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম বহাল থাকায় সিলেটে তৌহিদী জনতার শোকরানা ও দোয়া মাহফিল

সিলেট বাংলা নিউজঃ বাংলাদেশের সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম বহাল থাকায় এবং হাইকোর্টে দায়ের করা রিট খারিজ হওয়ায় সিলেটে তৌহিদী জনতার পক্ষ থেকে শোকরানা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা আব্দুল মালিক চৌধুরীর সভাপতিত্বে এবং মাওলানা হাসান আহমদের পরিচালনায় অনুষ্ঠিত শোকরানা ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে বক্তব্য রাখেন হেফাজত নেতা মাওলানা মুফতি ফয়জুল হক জালালাবাদী।

মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট রাজনীতিবিদ ও ইসলামী চিন্তাবিদ প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসান।

শোকরানা ও দোয়া মাহফিলে বক্তাগণ মহান আল্লাহর শোকরিয়া জানিয়ে বলেন, বাংলাদেশের সংবিধানে রাষ্ট্র ধর্ম ইসলাম বহাল রয়েছে এ বিজয় হক্বানী উলামা মাশায়েখ ও তৌহিদী জনতা তথা হেফাজতে ইসলামের।

হাইকোর্ট কর্তৃক রিট খারিজ হওয়ায় প্রমাণিত হয়েছে ইসলামী শক্তির ঐক্যবদ্ধ আন্দোলন কখনো বৃথা যায় না। বক্তাগণ আন্দোলনকারী দেশের সর্বস্তরের তৌহিদী জনতাকে অভিনন্দন জানিয়ে বলেন, তৃপ্তির ঢেকুর তুলে ঘরে বসে থাকলে চলবে না, এদেশের নাস্তিক মুরতাদ ও ইসলাম বিরোধী শক্তির বিরুদ্ধে দেশপ্রেমিক তৌহিদী জনতার ঐক্যবদ্ধ আন্দোলন জোরদার করতে হবে। ইসলাম, মুসলমান, মসজিদ, মাদরাসা ও দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় হক্বানী উলামা মাশায়েখদের নেতৃত্বে তীব্রগণ আন্দোলন গড়ে তুলতে হবে।

শোকরানা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন প্রিন্সিপাল মাওলানা শায়খ নাসির উদ্দীন, মাওলানা মাশুক আহমদ সালামী, শায়খুল হাদীস মাওলানা আশরাফ আলী মিয়াজানী, মাওলানা সৈয়দ শোয়াইব আহমদ, মাওলানা হাফিজ শেখ মুজিবুর রহমান, মাওলানা আরশদ নোমান, মাওলানা কামরুল ইসলাম, হাফিজ তাজুল ইসলাম, হাফিজ মমশাদ আহমদ, হাফিজ শাহীন আহমদ, মাওলানা বেলাল আহমদ চৌধুরী, মাওলানা শিব্বির আলম খান, মাওলানা ফজলুর রহমান, মাওলানা শিহাব উদ্দীন, মাওলানা রুহুল আমীন প্রমুখ।

ছড়িয়ে দিন