সকালে সুরঞ্জিতকে শ্রদ্ধা জানাতে প্রস্তত সিলেট শহীদ মিনার

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০১৭

সকালে সুরঞ্জিতকে শ্রদ্ধা জানাতে প্রস্তত সিলেট শহীদ মিনার

নিজস্ব প্রতিবেদক : ষাটের দশকের উত্তাল প্রবীণ রাজনীতিবিদ সুরঞ্জিত সেনগুপ্তকে সর্বস্তরের মানুষের শেষ শ্রদ্ধা জানানো জন্য প্রস্তত সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার।

রোববার (৫ ফেব্রুয়ারি) বিকেলে শহীদ মিনার প্রাঙ্গণে গিয়ে দেখা যায়, কালো কাপড়ে আচ্ছাদিত করা হয়েছে শহিদ মিনার প্রাঙ্গণ। প্রিয় নেতাকে শেষ শ্রদ্ধা জানাতে আসা ব্যক্তিদের শহীদ মিনারে প্রবেশ নির্বিঘ্ন করতে কালো কাপড় মোড়ানো বাঁশ দিয়ে তৈরি করা হয়েছে সারিবদ্ধ পথ। কালো কাপড় দিয়ে মঞ্চ তৈরি করা হয়েছে। প্রবেশ পথে তৈরি করা হয়েছে কালো কাপড়ের তোরণ।

ঢাকা থেকে হেলিকপ্টারে করে প্রয়াত এ নেতার মরদেহ সিলেটে আনা হবে সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টায়। সকাল ১০টা থেকে ১১ টা পর্যন্ত সর্বস্তরের মানুষের শ্রদ্ধা অর্পণের জন্য সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে রাখা হবে তাঁর মরদেহ।

সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের পর সোমবার সাড়ে ১১ টায় সুনামগঞ্জে, দুপুর ১টায় শাল্লা উপজেলায় ও ৩টায় দিরাই উপজেলায় সাধারণ মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য তাঁর মরদেহ রাখা হবে। পরে দিরাইয়ে নিজ বাড়িতে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানান মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সিলেট আদালতের সহকারী কৌঁসুলি অ্যাডভোকেট শামসুল ইসলাম।