সন্তানের বাবার নাম প্রকাশ করলেন নুসরাত

প্রকাশিত: ১:৪১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২১

সন্তানের বাবার নাম প্রকাশ করলেন নুসরাত

অবশেষে সন্তানের বাবার নাম প্রকাশ করলেন কলকাতার সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। ছেলের জন্মের পরদিন প্রকাশ্যে এনেছিলেন তার নাম। জানিয়েছিলেন ছেলের নাম ‘ঈশান’। তবে সবাইকে সন্তানের নাম জানালেও তার বাবার নাম নিয়ে ছিল ধোঁয়াশা।

তবে এবার সব জল্পনার অবসান ঘটিয়ে ছেলের বাবার নাম সবার সামনে আনলেন তিনি। বুধবার রাতে কলকাতা পুরসভার অনলাইনে ফরমে ছেলের নাম নথিভুক্ত করতে গিয়ে তিনি বাবার নাম জানান।

নথিভুক্ত ফরমে ছেলের নাম লেখা হয়েছে ঈশান দাশগুপ্ত। আর বাবার নাম দেবাশিষ দাশগুপ্ত ওরফে অভিনেতা যশ।

অভিনেত্রী অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই সন্তানের বাবা কে এ নিয়ে জল্পনা চলছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনরা নানা সময়ে নানাভাবে নুসরতকে এই প্রশ্নেই জর্জরিত করেছিল। কয়েকদিন আগে ইঙ্গিতে জানিয়েছিলেন সন্তানের বাবার কথা। তবে আর সন্তানের পিতৃপরিচয় গোপন রাখতে পারলেন না তিনি।

 

অত্যন্ত গোপনে কলকাতা পুরসভার জন্ম নিবন্ধন পোর্টালে অনলাইনে পুত্র ঈশানের বাবার নামের জায়গায় তিনি অভিনেতা দেবাশিস দাশগুপ্ত ওরফে যশের নাম লিখেছেন। অনলাইনে এই বার্থ সার্টিফিকেটের রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩ বলে পুরসভা গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

একসঙ্গে দুইজন ঘুরলেও কিংবা এক বাড়িতে থাকলেও এতোদিন সন্তানের পিতার পরিচয় প্রকাশ্যে আনেননি নুসরাত। কিন্তু বুধবার রাত সাড়ে ৯টার পর পুরসভার স্বাস্থ্য বিভাগ বার্থ সার্টিফিকেটের পোর্টাল আপডেট করতেই সবার সামনে পরিষ্কার হয়ে যায় কে নুসরাতের সন্তানের বাবা।

ছড়িয়ে দিন