সমগ্র বাংলাদেশে ফুটবল খেলা আরো ছড়িয়ে যাবে : প্রধানমন্ত্রী

প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০১৬

সমগ্র বাংলাদেশে ফুটবল খেলা আরো ছড়িয়ে যাবে : প্রধানমন্ত্রী

এসবিএন ডেস্ক: বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক টুর্নামেন্ট-২০১৬’র চ্যাম্পিয়ন হওয়ায় হিমালয়ের দেশ নেপালকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারা ভালো খেলেছে। আর এই আয়োজনের মধ্য দিয়ে সমগ্র বাংলাদেশে ফুটবল খেলা ছড়িয়ে যাবে, এমনটাই প্রত্যাশা করি। এ সময় রানার আপ বাহরাইন দলকেও শুভেচ্ছা জানান তিনি।

শুক্রবার মাঠে (বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম) উপস্থিত থেকে কিছুটা সময় খেলা উপভোগ করেন প্রধানমন্ত্রী। পরে তিনি চ্যাম্পিয়ন ও রানার্সআপ উভয় দলসহ টুর্নামেন্টে অংশগ্রহণকারী সবগুলো দলকে অভিনন্দন জানান।

বিশেষ করে হিমালয়ের দেশ নেপালকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আজকের খেলা অত্যন্ত উপভোগ্য হয়েছে। যারা রানার্সআপ ও চ্যাম্পিয়ন হয়েছেন তাদের সবাইকে অভিনন্দন। খেলা দেখে ভালো লেগেছে।

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের আয়োজনকে কার্যকর উদ্যোগ উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, এই আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ চমৎকার উদ্যোগ নিয়েছে। যারা আয়োজনের সঙ্গে জড়িত এবং যারা কাজ করে গেছেন তাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন।

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের শিরোপা নির্ধারণী ম্যাচে বাহরাইনকে ৩-০ গোলে হারিয়ে শিরোপা জিতেছে হিমালয় কন্যা নেপাল। আর এর ফলে দেশটির ২৩ বছরের শিরোপা অপেক্ষারও অবসান হয়েছে।

Calendar

May 2021
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

http://jugapath.com