সম্প্রীতি বাংলাদেশ এর উদ্যোগে বন্যার্তদের জন্য রিলিফ সামগ্রী

প্রকাশিত: ১:৫৮ পূর্বাহ্ণ, আগস্ট ৭, ২০১৯

সম্প্রীতি বাংলাদেশ এর উদ্যোগে বন্যার্তদের জন্য রিলিফ সামগ্রী

সম্প্রীতি বাংলাদেশ এর উদ্যোগে টাংগাইল জেলায় বন্যার্তদের জন্য রিলিফ সামগ্রী টাংগাইল জেলা প্রশাসকের নিকট হস্তান্তর করা হয়। মঙ্গলবার দুপুরে টাংগাইল জেলা সার্কিট হাউজে এক অনাড়ম্বর অনুষ্ঠানে ৫০০ প্যাকেট রিলিফ সামগ্রী হস্তান্তর করা হয়। এ সময়ে সম্প্রীতি বাংলাদেশ এর পক্ষে উপস্থিত ছিলেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, আহবায়ক, সম্প্রীতি বাংলাদেশ, অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল), চেয়ারম্যান, লিভার বিভাগ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ও সদস্য সচিব, সম্প্রীতি বাংলাদেশ, জনাব নাসির উদ্দিন, সাবেক তথ্য সচিবসহ সম্প্রীতি বাংলাদেশ এর সদস্যবৃন্দ।

টাংগাইল জেলা প্রশাসক সম্প্রীতি বাংলাদেশের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি তার বক্তব্যে এই সংগঠনটির প্রয়োজনীয়তার প্রতি অধিক গুরুত্ব আরোপ এবং সংগঠনটিকে সকলভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

পীযূষ বন্দ্যোপাধ্যায় টাংগাইল জেলা প্রশাসনের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তিনি অত্যন্ত আনন্দিত টাংগাইল জেলা প্রশাসক মহোদয়ের প্রতি কারণ জেলা প্রশাসক মহোদয় সম্প্রীতি বাংলাদেশের দর্শন, আদর্শ ও উদ্দেশ্যকে ব্যক্তিগতভাবে ধারণ করেছেন। তিনি বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে সম্প্রীতি বাংলাদেশের পূর্বের ও ভবিষ্যতের বিভিন্ন কার্যকলাপের কথা তুলে ধরেন।

অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) টাংগাইল জেলা প্রশাসককে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে তার বক্তব্য শুরু করেন। তিনি বলেন, এবারের বন্যায় ত্রানের সরকারী উদ্যোগগুলো খুবই সুন্দরভাবে বন্টিত হচ্ছে, টাংগাইল তার ব্যতিক্রম নয়। এখানে বন্যার্ত মানুষেরা খুব সুন্দরভাবে সরকারের সহযোগিতা পাচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031