সরকারের অ‌ভিযোগ ভি‌ত্তিহীন ও বানোয়াট : খন্দকার মোশাররফ

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২২

সরকারের অ‌ভিযোগ ভি‌ত্তিহীন ও বানোয়াট : খন্দকার মোশাররফ

নিউজ ডেস্ক:
বিএনপি ‌বিদেশে ল‌বিস্ট নিয়োগ করেছে বলে সরকারের করা অ‌ভিযোগকে ভি‌ত্তিহীন ও বানোয়াট বলে অ‌ভি‌হিত করেছেন দল‌টির স্থায়ী ক‌মি‌টির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

 

তিনি বলেছেন, এই অ‌ভিযোগ ভি‌ত্তিহীন ও বানোয়াট। যখন বিদে‌শ থেকে কিছু ব্য‌ক্তি ও সংস্থার উপর নি‌ষেধাজ্ঞা আরোপ এসেছে, যখন এই সরকার গণতা‌ন্ত্রিক সা‌মিটে আমন্ত্রণ পায় না, তখন এই প্রশ্নগুলো উঠেছে। অথচ যখন আমরা দেখে‌ছি দেশে গণতন্ত্র নেই, মানুষ হত্যা করা হ‌চ্ছে, চু‌রি-ডাকা‌তি করে দেশের অর্থ লুণ্টন করা হ‌চ্ছে। তখন এগু‌লো ধামাচামা দেওয়ার জন্য তারা বি‌দে‌শে ১৪ বছর ধ‌রে ল‌বিস্ট নি‌য়োগ ক‌রে‌ছে।

 

বুধবার (১৯ জানুয়া‌রি) বিএনপির প্র‌তিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৬তম জন্মবা‌র্ষিকী‌ উপলক্ষে শেরেবাংলা নগরে তার কবরে ফু‌ল দিয়ে শ্রদ্ধা জানাতে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা ব‌লেন।

 

মোশাররফ হোসেন বলেন, সরকারের অপকর্ম নিয়ে পত্রপ‌ত্রিকায় যখন খবর বের হ‌য়ে‌ছে তখন তারা মিথ্যা বানোয়াট কতগুলো ডকুমেন্ট দিয়ে তাদের অপকর্মের জবাব দেওয়ার চেষ্টা করছে, জনগণকে বিভ্রান্ত কর‌ছে।

 

‌নির্বাচন ক‌মিশন গঠনে সরকারের খসড়া আইন অনুমোদনের সমালোচনা করে বিএনপির স্থায়ী ক‌মি‌টির সদস্য মির্জা আব্বাস ব‌লেন, নির্বাচন ক‌মিশন গঠনে অনুমোদন দেওয়া খসড়া আইন হচ্ছে বাকশাল পাকাপোক্ত করা।‌ নির্দলীয় সরকার না এলে বিএন‌পি কোনো নির্বাচনে যা‌বে না। শুধু নির্বাচনে যাবে না সেটা নয়, আমরা নির্বাচন প্র‌তিহত কর‌ব।

 

এ সময় উপ‌স্থিত ছিলেন বিএন‌পির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল ক‌বির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল ক‌বির খোকন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

May 2022
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031