সাংবাদিকতায় পদে চাকরি : চ্যানেল টোয়েন্টিফোরে

প্রকাশিত: ১১:৪৪ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০১৫

সাংবাদিকতায় পদে চাকরি : চ্যানেল টোয়েন্টিফোরে

এসবিএন ডেস্ক: চ্যানেল টোয়েন্টি-ফোর সাংবাদিকতায় বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদগুলো সম্পর্কে বিস্তারিত :

সিনিয়র ব্রডকাস্ট জার্নালিস্ট
স্বীকৃত পাবলিক বা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

ইংরেজি, ইকোনমিকস অথবা সাংবাদিকতায় স্নাতক ডিগ্রি ধারীরা নিয়োগে অগ্রাধিকার পাবেন। এ ছাড়া আবেদনের জন্য সংশ্লিষ্ট কাজে ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতার প্রয়োজন হবে।

স্টাফ রিপোর্টার
স্বীকৃত পাবলিক বা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ইংরেজি অথবা সাংবাদিকতায় স্নাতক ডিগ্রিধারীরা অগ্রাধিকার পাবেন। আবেদনের জন্য সংশ্লিষ্ট কাজে ন্যূনতম তিন বছরের অভিজ্ঞতার প্রয়োজন হবে।

বিজনেস জার্নালিস্ট ও প্রেজেন্টার
পাবলিক বা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে ইকোনমিকস বা ব্যবসায় স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে সম্পূর্ণ অনভিজ্ঞদের আবেদনের জন্য আহ্বান জানান হয়েছে। প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে।

ব্রডকাস্ট জার্নালিস্ট ও প্রেজেন্টার
বয়স ২৫ থেকে ৩০ বছর এবং স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে সাংবাদিকতায় স্নাতক পাস ও উপস্থাপনায় দক্ষ প্রার্থীদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। অনভিজ্ঞদের আবেদনের জন্য আহ্বান জানানো হয়েছে।

ব্রডকাস্ট জার্নালিস্ট ও প্রেজেন্টার, স্পোর্টস
বয়স ২৫ থেকে ৩০ বছর এবং স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। উপস্থাপনায় দক্ষ প্রার্থীদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। সম্পূর্ণ অনভিজ্ঞ প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

কালচারাল জার্নালিস্ট ও প্রেজেন্টার
নাটক ও নাট্যতত্ত্ব, বাংলা, সংগীত অথবা সাংবাদিকতায় স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের বয়সসীমা ২৫ থেকে ৩০ বছর। সদ্য পাসকৃত প্রার্থীদের আবেদনের আহ্বান জানানো হয়েছে।

ট্রেইনি রিপোর্টার
স্বীকৃত পাবলিক বা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে ইংরেজি, ইকোনমিকস অথবা সাংবাদিকতায় স্নাতক ডিগ্রিধারীরা নিয়োগে অগ্রাধিকার পাবেন। আবেদনের বয়সসীমা ২৫ থেকে ৩০ বছর।

জয়েন্ট নিউজ এডিটর
যেকোনো বিষয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ইংরেজি, ইকোনমিকস অথবা সাংবাদিকতায় স্নাতক ডিগ্রিধারীরা অগ্রাধিকার পাবেন। এ ছাড়া আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা আবেদনের জন্য জীবনবৃত্তান্ত পাঠাতে পারবেন hr24@channel24bd.tv ই-মেইল ঠিকানায়। এছাড়া পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ও দুই কপি ছবিসহ আবেদন করা যাবে ‘চ্যানেল-২৪, ৩৮৭ (দক্ষিণ) তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮’ ঠিকানায়। আবেদন করা যাবে ১০ ডিসেম্বর-২০১৫ তারিখ পর্যন্ত।