সাংবাদিকদের কল্যাণের জন্য সংগঠন দরকার ঃবিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন

প্রকাশিত: ১০:১১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

সাংবাদিকদের কল্যাণের জন্য সংগঠন দরকার ঃবিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেন, এক এলাকায় একাধিক প্রেসক্লাব কাম্য নয় । কিন্তু সাংবাদিকদের কল্যাণের জন্য সবখানেই সংগঠন দরকার । সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন। কিন্তু অধিকাংশ সাংবাদিক আর্থিক নিরাপত্তা পান্ না। তিনি আজ তাঁর কার্যালয়ে বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের সাধারন সম্পাদক সৌমিত্র দেব এর সঙ্গে মতবিনিময় কালে এ কথা বলেন । এ সময় তাঁর সঙ্গে ছিলেন উত্তরা নিউজ২৪ডটকমের সম্পাদক মোহাম্মদ তারেকুজ্জামান খান ।
প্রেস কাউন্সিলের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদের চুক্তির মেয়াদ আরো এক বছর বাড়িয়েছে সরকার। গতকাল মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এ উপলক্ষে তাঁকে অনলাইন মিডিয়া এসোসিয়েশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় ।
প্রজ্ঞাপনে বলা হয়েছে , বিচারপতি মমতাজ উদ্দিনকে প্রেস কাউন্সিল অ্যাক্ট, ১৯৭৪ অনুযায়ী তার চুক্তির মেয়াদ গত ২২ আগস্ট অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী এক বছরের জন্য বর্ধিত করা হল।
২০১৪ সালের ৪ আগস্ট তিন বছরের চুক্তিতে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান নিয়োগ পান মমতাজ উদ্দিন। এর পর ২০১৭ সালের ২২ আগস্ট চুক্তির মেয়াদ দুই বছর বাড়ায় সরকার।

Calendar

March 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

http://jugapath.com