ঢাকা ১৮ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলহজ ১৪৪৫ হিজরি

সাকিব ও তার দলকে ট্রফি হাতে বরিশালে দেখতে চান পানি সম্পদ প্রতিমন্ত্রী

redtimes.com,bd
প্রকাশিত জানুয়ারি ১৯, ২০২২, ১২:০০ পূর্বাহ্ণ
সাকিব ও তার দলকে ট্রফি হাতে বরিশালে দেখতে চান  পানি সম্পদ প্রতিমন্ত্রী

 

পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, বিজয়ের সুর্বণজয়ন্তীতে বিপিএল এর মাঠ থেকে আমাদের খেলোয়াড়বৃন্দ নিশ্চয়ই বরিশাল বিভাগের জন্য বিজয় বয়ে আনবে। আপনারা জিতলে জয় হবে আমাদের, জয় হবে বরিশালের। বিপিএল শেষে আমরা সাকিব ও তার দলকে ট্রফি হাতে বরিশালে দেখতে চাই। আমরা আশা করব, সব বাধা জয় করে ১৮ ফেব্রুয়ারির ফাইনাল ম্যাচে খেলবে ফরচুন বরিশাল এবং জয়ী হবে।
আজ রাজধানীর একটি হোটেলে অষ্টম বঙ্গবন্ধু বিপিএল টি-টোয়ান্টি-২০২২ এর ‘ফরচুন বরিশাল’ এর জার্সি উন্মোচন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেন, যুব সমাজকে খেলাধুলায় মনোযোগী করতে হবে। ভবিষ্যৎ উন্নত ও সমৃদ্ধিশালী দেশ গঠনে উন্নত মানসিকতার যুবসমাজের জন্য খেলাধুলার বিকল্প নেই। একটি সুশীল সমাজ বিনির্মাণে যুব সমাজকে মাদকমুক্ত করতে খেলাধুলা অনন্য ও অন্যতম।
প্রতিমন্ত্রী শ্রদ্ধার সাথে স্মরণ করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এবং ১৫ই আগস্ট কালরাতে বঙ্গমাতা শেখ ফজিলতুন্নেসা মুজিবসহ পরিবারের সকল শহিদদের। তিনি শ্রদ্ধা জানান জাতীয় চার নেতা ও স্বাধীনতা যুদ্ধে ত্রিশ লাখ শহিদদের প্রতি। মহান আল্লাহর কাছে তাঁদের বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেন তিনি।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফরচুন গ্রুপের কর্ণধার ও ফরচুন বরিশালের চেয়ারম্যান মিজানুর রহমান। আনুষ্ঠানে ফরচুন বরিশাল নামে একটি ওয়েব সাইট উদ্বোধন করা হয়।
এবারের আসরে মোট ছয়টি দল অংশগ্রহণ করছে। ২১ জানুয়ারি মিরপুর স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী খেলা শুরু হবে। উদ্বোধনী ম্যাচেই খেলবে ফরচুন বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং ১৮ ফেব্রুয়ারি ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ঢাকা, চট্টগ্রাম ও সিলেট এই তিনটি ভেন্যুতে এক মাস ৮ দিন ধরে চলবে এবারের বিপিএল।
অনুষ্ঠানে প্রধান অতিথি বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক শিল্পমন্ত্রী, ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক আলহাজ আমির হোসেন আমু বলেন, ‘আমাদের সন্তানদের আলোয় ফিরিয়ে নিয়ে আসতে হবে। ফিরিয়ে আনার একমাত্র পথ খেলাধুলা। মিয়ানমার থেকে দেশে ইয়াবা নামক মাদক ঢুকছে। দেশে মাদক নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে।’
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম ও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল-৩ আসনের এমপি গোলাম কিবরিয়া টিপু, পটুয়াখালী-৪ আসনের এমপি অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব, এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা, বিসিবি’র কর্মকর্তা ও ফরচুন বরিশালের কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানের শেষভাগে জার্সি উন্মুক্ত করেন প্রধান অতিথি।

সংবাদটি শেয়ার করুন

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30