সাতক্ষীরা পৌরসভার সিইও’র বিরুদ্ধে অভিযোগ তদন্ত ৩০ মে

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, মে ২৩, ২০২২

সাতক্ষীরা পৌরসভার সিইও’র বিরুদ্ধে অভিযোগ তদন্ত ৩০ মে
সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দিনের বিরুদ্ধে ঘুষ বাণিজ্য, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে অশালীন আচরণ, ক্রসফায়ারের হুমকি, নির্বাহী কোর্ট বসিয়ে জেল জরিমানার হুমকি, চাকরি থেকে অব্যাহতির হুমকি ও সরকারি গাড়ি ব্যবহার করে মাদক সেবন ও বহন, পৌর মেয়রকে অপসারণ ও নিয়ম নিয়মবহিভর্‚তভাবে ছুটি কাটানো সংক্রান্ত অভিযোগের প্রেক্ষিতে আগামী ৩০ মে ২০২২ তদন্ত অনুষ্ঠিত হবে।
খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের (স্থানীয় সরকার শাখা) ০৫.৪৪.০০০০.০০৪.১৯.০০১.২২.৪৪০ নং স্মারকে স্থানীয় সরকার বিভাগ খুলনার পরিচালক (চলতি চায়িত্ব) মো. গিয়াস উদ্দিন স্বাক্ষরিত নোটিসে এ তথ্য জানা গেছে।
অনলাইন নিউজ পোর্টালে ‘বাংলা ট্রিবিউন’ গত ২৬ এপ্রিল ২০২২ তারিখে ‘অবাধ্য হলে এখনও ক্রসফায়ারের হুমকি দেন নাজিম উদ্দিন’ শিরোনামে প্রকাশিত প্রতিবেদনে উল্লেখিত অভিযোগ উপস্থাপন করা হয়।
সাতক্ষীরার পৌর মেয়র তাজকিন আহমেদ জানিয়েছেন, প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দিনের কারণে বর্তমানে পৌর এলাকায় নাগরিক সেবা শতভাগ নিশ্চিত করা যাচ্ছে না, অচলাবস্থা তৈরি হয়েছে। তিনি আমার সম্পর্কে ১০ জন কাউন্সিলরকে দিয়ে মিথ্যা অভিযোগ মন্ত্রণালয়ে পাঠিয়েছেন। যদিও তার সঙ্গে আমার ব্যক্তিগত রেষারেষি নেই।
এ বিষয়ে জানতে নাজিম উদ্দিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
উল্লেখ্য, কুড়িগ্রামে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে কেন্দ্র করে আলোচনায় আসা প্রশাসনের সিনিয়র সহকারী সচিব (কুড়িগ্রামের সাবেক আরডিসি) নাজিম উদ্দিনের বিরুদ্ধে অভিযোগ তদন্তের খবরে পৌরবাসীর মধ্যে স্বস্তির নি:শ্বাস লক্ষ্য করা যাচ্ছে। ২০২০ সালের ২০ মার্চ কুড়িগ্রামের সাংবাদিক আরিফুল ইসলামকে মধ্যরাতে বাড়ি থেকে তুলে এনে ভ্রাম্যমান আদালত বসিয়ে সাঁজা দেন তৎকালিন আরডিসি নাজিম উদ্দীন। পরবর্তীতে বিভাগীয় শাস্তিস্বরুপ তার বেতনক্রম ৬ষ্ঠ থেকে সপ্তমে নামিয়ে আনা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829