ঢাকা ১৮ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলহজ ১৪৪৫ হিজরি

সানি লিওনি : পর্নো থেকে মেইন স্ট্রিমের তারকা

redtimes.com,bd
প্রকাশিত জানুয়ারি ৬, ২০২২, ১০:০৭ পূর্বাহ্ণ
সানি লিওনি   : পর্নো  থেকে মেইন স্ট্রিমের তারকা

 

পর্নো তারকা থেকে মেইন স্ট্রিমের নায়িকা হয়ে চমক দেখিয়েছেন সানি লিওন ।
তিনি
ভারতীয় বিনোদন জগতে যাত্রা শুরু করেন ২০১১ সালে, ‘বিগবস ৫’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে। পরের বছর ‘জিসম ২’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এ মডেল, ব্যবসায়ী ও সাবেক পর্নো তারকা। সানির আসল নাম করণজিত্ কর বোহরা। কানাডার অন্টারিওতে ১৯৮১ সালে একটি পাঞ্জাবি পরিবারে তাঁর জন্ম হয়। ১৩ বছর বয়সে মা-বাবার সঙ্গে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পাড়ি জমান সানি। ১৯৯৯ সালে তাঁর বাবার ক্যানসার ধরা পড়ে। দীর্ঘদিন ক্যানসারের বিরুদ্ধে লড়াই করে শেষ পর্যন্ত ২০১০ সালে মারা যান সানির বাবা। বাবাকে হারানোর এক বছর আগে মার্কিন রক ব্যান্ড দল ডিসপ্যারোসের লিড গিটারিস্ট ড্যানিয়েল ওয়েবারকে বিয়ে করেন সানি।

 

অবসরে ছবি আঁকতে পছন্দ করেন সানি। তাঁর অন্যান্য শখের মধ্যে রয়েছে ঘোড়ায় চড়া, বই পড়া, টিভি দেখা ও ভিডিও গেমস খেলা। ঘুরে বেড়ানোর জন্য তাঁর সবচেয়ে পছন্দের জায়গা হাওয়াই। ইতালিয়ান খাবার খেতে দারুণ পছন্দ করেন সানি।

 

২০০৪ সালে হলিউডের ‘দ্য গার্ল নেক্সট ডোর’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেন সানি। ছয় বছর পর ‘দ্য ভার্জিনিটি হিট’ ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তাঁকে। সানি অভিনীত প্রথম চারটি বলিউডের ছবি ‘জিসম ২’, ‘শুটআউট অ্যাট ওয়াডালা’, ‘জ্যাকপট’ এবং ‘রাগিণী এমএমএস ২’। ‘শুটআউট অ্যাট ওয়াডালা’ বাদে বাকি তিনটি ছবির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন সানি। ‘জ্যাকপট’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউড অভিষেক হয়েছে সানির স্বামী ড্যানিয়েল ওয়েবারের।

ঢাকার ঐশীর গানে নাচ করেছেন সানি লিওনি

ঐশীর কণ্ঠে ‘দুষ্টু পোলাপাইন’ শিরোনামে একটি গান আসছে। নির্মিত হয়েছে সেই গানের মিউজিক ভিডিও। ভিডিওতে দেখা গেছে, ভারতের আইটেম গার্ল সানি লিওনিকে। ঢাকার ঐশীর গানে নাচ করেছেন তিনি। একটি পূর্ণাঙ্গ আইটেম গানেরই আয়োজনে করা হয়েছে এতে।

 

সংগীত প্রযোজনা সংস্থা টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেলে পাওয়া গেল ‘দুষ্টু পোলাপাইন’ গানের টিজার। গতকাল বুধবার প্রকাশিত টিজার থেকে জানা গেল, ‘দুষ্টু পোলাপাইন’ গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন তাপস; দৃশ্যায়ন ও স্টাইলিং করছেন টিএম রেকর্ডসের চেয়ারপারসন ফারজানা মুন্নী।

ঐশী বললেন, ‘আমার মতো তরুণ শিল্পীদের বড় বড় স্বপ্ন দেখতে শিখিয়েছেন তাপস ভাই ও মুন্নী আপা। এ গানের মাধ্যমে আমার সে রকম একটি স্বপ্ন পূরণ হলো। টিএম রেকর্ডসের নতুন যাত্রার একজন সঙ্গী হতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। গানটি আমার কাছে বিশেষ। কারণ, আমার গানে পারফর্ম করছেন সানি লিওনি।’

‘দুষ্টু পোলাপাইন’ গানটির দৃশ্য ধারণ করা হয়েছে মুম্বাইয়ে। গানটি নির্মাণ করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ও নির্মাতা আদিল শেখ।

সংবাদটি শেয়ার করুন

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30