সাপলুডু’র প্রথম গান আসছে আজ

প্রকাশিত: ১:২৮ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০১৯

সাপলুডু’র প্রথম গান আসছে আজ

বিনোদন ডেস্কঃ পোস্টার-ট্রেলারের পর এবার এবার আসছে বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘সাপলুডু’র প্রথম গান। রবিবার রাত ৯টায় এই ছবির প্রথম গান রিলিজ হবে। রেড টাইমস অনলাইনকে জানিয়েছেন নির্মাতা গোলাম সোহরাব দোদুল।

গানের শিরোনাম ‘কিছু স্বপ্ন’। তার আগে সাপলুডুর অফিশিয়াল পেইজে লাইভে এসে ছবিটি নিয়ে কথা বলবেন নির্মাতা, চিত্রনায়িকা মিম, প্রযোজক আশিকুর রহমান ও ‘কিছু স্বপ্ন’ গানের শিল্পী হৃদয় খান ও পড়শি।

গান প্রসঙ্গে নির্মাতা দোদুল বলেন, আমি আগেই বলেছিলাম, সাপলুডু নিয়ে ধীরে ধীরে প্রমোশনে যাবো। ট্রেলার রিলিজের মধ্য দিয়েই আমরা কিন্তু সেটা ইতোমধ্যে শুরু করেছি। এরপর আনুষ্ঠানিক ভাবে পোস্টার এলো। এবার ছবির প্রথম গান! এই গানে কণ্ঠ দিয়েছেন পড়শি ও হৃদয় খান। গানটি দর্শক শ্রোতারা দেখে তাদের প্রতিক্রিয়া জানাক, আমরা অপেক্ষায় আছি। তবে এটুকু নিশ্চয়তা দিলাম, গানটি সবার দুর্দান্ত লাগবে।

গেল বছরের অক্টোবরে শুরু হয়েছিলো গোলাম সোহরাব দোদুল পরিচালিত এ বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘সাপলুডু’র শুটিং! যা শেষ হয় সে বছরের শেষের দিকে। এরপর পোস্ট-প্রোডাকশন ও প্রচার-প্রচারণার পরিকল্পনায় কেটে গেছে প্রায় ছয় মাস। ২৩ জুলাই পোস্টার প্রকাশের মধ্য দিয়ে ফের আলোচনায় তারকাবহুল ‘সাপলুডু’!

সাপলুডু’র প্রথম পোস্টার সম্প্রতি প্রকাশ পেলেও এই ছবির টিজার প্রকাশ হয় গত ফেব্রুয়ারিতে। টানটান উত্তেজনায় ঠাসা চলচ্চিত্রটির টিজার প্রকাশের পর পরই সোশাল মিডিয়ায় রীতিমত হইচই পড়ে। প্রশংসা কুড়ায় সর্ব সাধারণের। তখন ছবি মুক্তির পরিকল্পনা নিয়ে চ্যানেল আই অনলাইনকে দোদুল বলেছিলেন, ছবির সমস্ত কাজ গুছিয়ে এনেছি।

প্রচারণার জন্য অনলাইন ও অফলাইনের জন্য সব ধরনের কন্টেন্ট প্রস্তুত করা হচ্ছে জানিয়ে দোদুল তখন জানান, শুটিংয়ের আগে-পরে আমাদের ওয়ার্কিং মোমেন্টগুলো দিয়ে মজার মজার ভিডিও কন্টেন্ট বানানো হচ্ছে, এগুলো আমরা প্রচারণার কাজে ব্যবহার করবো। দর্শকদের একটু ধারনা দেয়া হবে যে, কীভাবে ‘সাপলুডু’ ছবিটি নির্মিত হয়েছে! ধীরে ধীরে সব কন্টেন্ট দর্শকের সামনে নিয়ে আসা হবে। মানে মুক্তির আগের চারমাস আমি প্রচারণায় থাকতে চাই।

ছবিতে শুভ-মিম ছাড়াও অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, জাহিদ হাসান, তারিক আনাম, শতাব্দী ওয়াদুদ ও রুনা খানসহ অনেকে। ছবির গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করছেন নির্মাতা গোলাম সোহরাব দোদুল নিজেই। অ্যাকশন-থ্রিলার ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

ছড়িয়ে দিন