সাবেক সাংসদ পত্নীর আরোগ্য কামনায় ইফতার মাহফিল

প্রকাশিত: ১০:৪৫ পূর্বাহ্ণ, জুন ১০, ২০১৮

সাবেক সাংসদ পত্নীর  আরোগ্য কামনায়  ইফতার মাহফিল

সাদ্দাম হোসেন
সাবেক ঢাকা-১৯ আসনের সাংসদ তালুকদার মো. তৌহিদ জং মুরাদের সহধর্মিণীর আরোগ্য ও সুস্বাস্থ্য কামনা করে সাভার থানা ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে। বুধবার (৬ই মে) সন্ধ্যায় সাভারের বনপুকুর এলাকার জ্ঞান বিকাশ পাবলিক স্কুল মাঠে এ আয়োজন করা হয়। এতে অন্যান্যদের মধ্যে সাভার থানা ছাত্রলীগের সাবেক সফল আহ্বায়ক জাহিদুল ইসলাম ফয়সাল উপস্থিত ছিলেন।
এছাড়া এ ইফতার আয়োজনে আশুলিয়া থানা যুবলীগের অন্যতম নেতা মনসুর আহমেদ, আহসান হাবিব এবং শামীম মন্ডলও উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সাংবাদিকদের দেয়া এক বিবৃতিতে জাহিদুল ইসলাম ফয়সাল বলেন, আমাদের ঢাকা-১৯ আসনের সাবেক সাংসদ একজন জনপ্রিয় ও জননন্দিত নেতা। তিনি অতীতে সব সময় আমাদের পাশে ছিলেন, বর্তমানেও আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। বর্তমানে তার সহধর্মিণী আমাদের মমতাময়ী জননী শারীরিকভাবে অসুস্থ আছেন। দীর্ঘদিন ধরে তিনি বিছানায় আছেন। আমরা তার আরোগ্যের জন্য আজকের এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছি। মহান আল্লাহ তাকে দ্রুত আরোগ্য দান করে আমাদের মাঝে ফিরিয়ে দিক আজকের আয়োজনে আমরা এ প্রত্যাশাই করি।
আয়োজনের শুরুতে উপস্থিত সুধীজনেরা তাদের বক্তব্য রাখেন। ইফতারের পূর্ব মুহূর্তে দোয়া করা হয়। এসময় সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করা হয়।
এসময় সেখানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাভার থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মনসুর রহমান, সোহেল রানা, চঞ্চল ভূইয়া, মোহন খান, মেহেদী হাসান টিপু, রহমত উল্লাহ ও রুবেল আহমেদসহ আরো অনেকে।
অনুষ্ঠানে জনগণের ব্যাপক অংশগ্রহন লক্ষ্য করা যায়। এতে বিভিন্ন পেশার প্রায় এক হাজার লোক অংশগ্রহণ করে।