সাব ইন্সপেক্টর মাহবুব আলম কে পদোন্নতি দিয়ে বদলি,তিনি সকলের নিকট দোয়া প্রার্থী

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২৩

সাব ইন্সপেক্টর মাহবুব আলম কে পদোন্নতি দিয়ে বদলি,তিনি সকলের নিকট দোয়া প্রার্থী

জোবায়ের আহমদঃ

মৌলভীবাজার মডেল থানার সাব ইন্সপেক্টর মাহবুব আলম কে পদোন্নতি দিয়ে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর )পদোন্নতি ও পদায়ন দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়।তিনি মরহুম জাতির সুর্য সন্তান, বীর মুক্তিযোদ্বা কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার খিরাইকান্দি গ্রামের কৃতি সন্তান অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল মান্নান এর ছেলে।

মৌলভীবাজারে দীর্ঘ সাত বছর কাটিয়েছেন উত্তম চরিত্রের অধিকারী এই পুলিশ কর্মকর্তার পদোন্নতি সমাজের কল্যাণে ভূমিকাতো রাখবেই, পুলিশ বাহিনীর সুনাম বৃদ্ধিতেও সে কাজ করবে এই প্রত্যাশা করেছেন অনেকেই। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পদোন্নতিতে তার শুভাকাঙ্খিরা আবেগঘন ভাষায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি ও তাঁর ফেইসবুক পেইজ এ সকল শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে অনেক কথা লিখেছেন তা হুবহু তুলে ধরা হলো:

দীর্ঘ চার বছর সাত মাস মৌলভীবাজার সদর মডেল থানায় কর্মরত ছিলাম। অদ্য ১৭/১০/২০২৩ তারিখ পদোন্নতির স্বার্থে (পদোন্নতি জনিত কারণে) অন্যত্র বদলি হওয়ার প্রাক্কালে বিদায়ী সংবর্ধনায় সিক্ত আমি। ভালো থাকুক আমার মৌলভীবাজার সদর মডেল থানার সকল স্যার এবং সহকর্মীবৃন্দ। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সুযোগ্য অফিসার ইনচার্জ মৌলভীবাজার সদর মডেল থানা স্যারের প্রতি।

মৌলভীবাজার সদর মডেল থানায় কর্মরত থাকাকালীন অনেক প্রাপ্তি ২৫ বার জেলার শ্রেষ্ঠ অফিসার, সিলেট রেঞ্জ কর্তৃক একাধিকবার পুরস্কার প্রাপ্তি এবং আইজিপি মহোদয় কর্তৃক আইজিপি ব্যাচ সহ পদোন্নতি প্রাপ্তিতে সবকিছুই মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ফোর্স এবং মৌলভীবাজারের আমার শুভাকাঙ্ক্ষী, সকল বন্ধু, ভাই-বোন দের প্রেরণা ও ভালোবাসায়ই প্রাপ্তি। প্রাপ্তিগুলো আপনাদের জন্য উৎসর্গ এবং অপ্রাপ্তি গুলো আমি নিয়ে গেলাম। সবাই আমার ও পরিবারের জন্য দোয়া করবেন। আমার সবচাইতে প্রিয় আমার (বীর মুক্তিযোদ্ধ)বাবাকে হারিয়েছি এক বছর হলো। তিনি বেঁচে থাকলে সবচাইতে বেশি খুশি হতেন।

খুব মিস করবো রতন স্যার আপনাকে। ঘুমানোর সময় ছাড়া বাকিটা সময় একসাথে ছিলেন সব সময়।

ক্ষমা চেয়ে নিচ্ছি সকলের নিকট আমার দ্বারা কারো মনে কষ্ট পেয়ে থাকলে ক্ষমা করে দিবেন। প্রত্যাশা রইল আবার একই পরিমণ্ডলে হয়তো দেখা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829