সাব-রেজিস্টার কার্যালয়ে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৭

সাব-রেজিস্টার কার্যালয়ে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা

দলিল লেখাকে কেন্দ্র করে মৌলভীবাজার সদর উপজেলা সাব-রেজিস্টার কার্যালয়ে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে আহত হয়েছেন তিন দলিল লেখক। তিনজন আটক করা হয়েছে জনকে।
১৬ নভেম্বর বৃহস্পতিবার এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহতরা হচ্ছেন, ফয়সল আহমেদ (২৫), রাসেল আহমদ (৩৫) ও সুমন আহমদ (৩২) নামে তিন দলিল লেখক আহত হয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহম্পতিবার দলিল লেখা নিয়ে সদর উপজেলার একাটুনা ইউনিয়নের সাবেক মেম্বার আক্কাস আলীর সঙ্গে একজন দলিল লেখকের কথা কাটাকাটি হয়। এ ঘটনায় আক্কাসের ছেলেসহ একদল দুর্বৃত্ত দলিল লেখকদের উপর হামলা চালায়। এসময় সাব রেজিস্টার অফিসের আসবাবপত্র ভাঙচুর করে তারা। এসময় আহত তিন দলিল লেখককে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ খবর পাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। এসময় দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো সদর উপজেলার শেরপুর এলাকার রাজু মিয়া ও রাজনগর উপজেলার লোকমান মিয়া।
মৌলভীবাজার মডেল থানার এসআই সেলিম হোসেন প্রিয়.কমকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে। এ ছাড়া একটি প্রাইভেট কার ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।