সাভারে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন

প্রকাশিত: ১০:০৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৮

সাভারে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার

সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল অডিটোরিয়ামে কেক কেটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার(২৮শে সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা-১৯ আসনের সাংসদ ডা. এনামুর রহমানের উপস্থিতিতে এ অনুষ্ঠান পালন করা হয়। এতে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।

এর আগে দিনব্যাপী সাভারের বিভিন্ন স্থানে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।

অনুষ্ঠানে ডা. এনামুর রহমান বলেন, জননেত্রী শেখ হাসিনাকে বহুবার হত্যা করার চেষ্টা করার হয়েছে। অাল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে গিয়েছেন। জনগণকে সেবা করার জন্য মহান আল্লাহ দেশরত্ন শেখ হাসিনাকে শতাধিক বছরের আয়ু দান করুন।

তিনি আরো বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রী দেশের জন্য বড় দুটি অ্যাওয়ার্ড ও সম্মাননা অর্জন করেছেন। এজন্য তাকে আমাদের পক্ষ থেকে অান্তরিক অভিনন্দন। এসকল অর্জন কেবল দেশরত্নের পক্ষেই সম্ভব। মাত্র কয়েকবছরে তিনি দেশকে কোথা থেকে কোথায় নিয়ে গেছেন। দেশের সর্বত্র আজ উন্নয়নের গণজোয়ার বইছে।

এসময় ডা. এনামুর রহমান উপস্থিত সুধীজনকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় সরকার গঠনের সুযোগ দেয়ার আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়। অনুষ্ঠানের শুরু থেকেই উপজেলা ছাত্রলীগ নেতা নূর আলমের নেতৃত্বে ছাত্রলীগের ব্যাপক সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি সেখানে ছিল।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930